বিনোদনভাইরাল & ভিডিও

Muskan Baby: মুসকান বেবির এই স্টাইল বেশ পছন্দ করেছেন নেটিজেনরা, সবাই বলছেন- ‘তুমিই সেরা’

স্বপ্না চৌধুরীর হাত ধরে হরিয়ানার যুবতীদের সাহসী নাচের সূত্রপাত ঘটলেও বর্তমানে মুসকান বেবি, পায়েল চৌধুরী, রচনা তিওয়ারি, সুনিতা বেবি সহ অগণিত যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করে করছেন সাহসী ডান্স।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিগত কয়েক বছর ধরে বারবার যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। বিশেষ করে হরিয়ানার সেক্সি যুবতীদের সাহসী নাচের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া। আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে যাদের হাত ধরে সাহসী নাচের ভিডিও রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছে তারা আর কেউ নন বরং হরিয়ানাভি নৃত্যশিল্পী। খোলা স্টেজে সাহসিকতা দেখানোর পাশাপাশি বর্তমানে রঙিন আলোর পর্দাতেও সমানভাবে নিজেদের আধিপত্য দেখাচ্ছেন এই যুবতীরা।

Advertisement
Advertisement

হরিয়ানার সেক্সি যুবতীদের জনপ্রিয়তা

স্বপ্না চৌধুরীর হাত ধরে হরিয়ানার সেক্সি যুবতীদের সাহসী নাচের সূত্রপাত ঘটলেও বর্তমানে মুসকান বেবি, পায়েল চৌধুরী, রচনা তিওয়ারি, সুনিতা বেবি সহ অগণিত যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করে করছেন সাহসী ডান্স। যাদের নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে। বিশেষ করে শর্ট ড্রেসে এই সমস্ত সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয় ইন্টারনেটে।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

তবে আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য কোন প্রকার সাহসী নাচের ভিডিও নয়, বরং মুসকান বেবির এমন একটি মোহনীয় ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখার পর সোশ্যাল মিডিয়া প্রেমীরা বলছেন,”তুমিই সেরা”। বর্তমানে মুসকান বেবির একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যেখানে তাকে হলুদ রঙের টাইট স্যুটে দুর্দান্ত স্টাইল দেখাতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় মুসকান বেবির নতুন এই স্টাইল দেখে মুগ্ধ হচ্ছেন বিনোদন প্রেমীরা। ৩০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করার পাশাপাশি শতাধিক মানুষ কমেন্ট করেছে ভিডিওটিতে। একজন লিখেছেন,”নতুন স্টাইলে তোমাকে দারুন লাগছে”। অন্য একজন লিখেছেন,”খুবই সুন্দর”। দেখুন মুসকান বেবির নজরকাড়া এই ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button