বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: হলুদ শাড়িতে মোহনীয় ডান্স স্বর্ণকেশী স্বপ্নার, নেটিজেনরা বলছেন- “হলুদ প্রজাপতি”

সোশ্যাল মিডিয়ায় সাহসী নাচের ভিডিও সংযুক্ত হয়েছে হরিয়ানার হট যুবতীদের হাত ধরে।

Advertisement
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানেই ভারতীয় যুবতীদের একচ্ছত্র রাজত্ব। যদিও হাতেগোনা কয়েক বছর আগে বিষয়টি ছিল সম্পূর্ণ ভিন্ন। রঙিন আলোর পর্দা ছিল বলিউড কিংবা টলিউডের গুটি কয়েক অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ। তবে আজ যে কেউ চাইলে নিজেদের প্রতিভার মাধ্যমে স্বতঃস্ফূর্তভাবে রাজত্ব করতে পারেন ডিজিটাল প্লাটফর্মে। আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয়েছে চোখের পলকে। যার মধ্যে একটি বিরাট অংশ জুড়ে রয়েছে হরিয়ানার সেক্সি যুবতীদের সাহসী ডান্স।

Advertisement
Advertisement

হরিয়ানার যুবতীদের জনপ্রিয়তা

Advertisement

আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ায় সাহসী নাচের ভিডিও সংযুক্ত হয়েছে হরিয়ানার সেক্সি যুবতীদের হাত ধরে। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, মুসকান বেবি, পায়েল চৌধুরী, রচনা তিওয়ারির মতো অগণিত সাহসী যুবতীদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় পরিচিতি লাভ করেছে উত্তপ্ত নাচের ভিডিও। যার বিস্তৃতি আজ পুরো বিশ্বে ছড়িয়েছে। শুধুমাত্র যুবক-যুবতীরা নয়, হরিয়ানার এই সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও উপভোগ করছেন বৃদ্ধরাও। ফলে এই সমস্ত নাচের ভিডিও ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

Advertisement
Advertisement

ভাইরাল নাচের ভিডিও

আর হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে যিনি সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি হলেন স্বপ্না চৌধুরী। যার সাহসী নাচের ভিডিওগুলি উপভোগ করার জন্য আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন বিনোদনপ্রেমীরা। বর্তমানে স্বপ্না চৌধুরীর একটি মোহনীয় নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যেখানে তাকে পাহাড়ে ঘেরা পরিবেশে হলুদ রঙের নেটের শাড়িতে নয়নাভিরাম ভঙ্গিতে নাচ করতে দেখা গেছে। আপনারা জানলে অবাক হবেন, কয়েক ঘন্টা আগে ডিজিটাল প্লাটফর্মে শেয়ার করা স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও ইতিমধ্যে ৩০ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে। একজন ইন্টারনেট ব্যবহারকারী ভিডিওটি দেখে লিখেছেন,”তুমি হলুদ প্রজাপতি”। অন্য একজন লিখেছেন,”সর্বদাই সুন্দর তুমি”।

Related Articles

Back to top button