বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: অভিনেত্রীর গালে ডিম্পল দেখে মুগ্ধ হলেন পবন সিং, করলেন ঘনিষ্ট রোমান্স

ক্যারিয়ারের শুরুতে অ্যাকশন সিনেমায় দাপটের সাথে অভিনয় করলেও বর্তমানে রোমান্টিক সিনেমাতেও সমান প্রতিভা দেখিয়েছেন তারকা অভিনেতা পবন সিং।

Advertisement
Advertisement

বর্তমানে বিয়ে বাড়ি হোক কিংবা পিকনিক স্পট, সর্বত্রই দাপটের সাথে বাজানো হচ্ছে ভোজপুরি গান। বিশেষ করে যেখানে তরুণদের সমাগম, সেখানে প্রথম পছন্দের তালিকায় থাকছে ভোজপুরি গান গুলি। আজকের দিনের পরিপ্রেক্ষিতে একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চলছে ভোজপুরি গানের ক্রেজ। কয়েক মিনিটের মধ্যে যদি আপনি ভরপুর বিনোদন উপভোগ করতে চান, তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখার পর ঘেমে উঠবেন আপনি।

Advertisement
Advertisement

পবন সিংয়ের জনপ্রিয়তা

তবে ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হওয়া ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং একজন বিরাট ব্যক্তিত্ব। ক্যারিয়ারের শুরুতে অ্যাকশন সিনেমায় দাপটের সাথে অভিনয় করলেও বর্তমানে রোমান্টিক সিনেমাতেও সমান প্রতিভা দেখিয়েছেন এই অভিনেতা। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং ছাড়াও কাজল রাঘওয়ানির মত সেক্সি অভিনেত্রীদের সাথে চুটিয়ে রোমান্স করেছেন এই অভিনেতা। আর সেই কারণে তার রোমান্টিক সিনেমা কিংবা রোমান্সে পরিপূর্ণ গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারহিট অভিনেতার একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তারকা অভিনেতাকে সেক্সি অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘তোহরা গালিয়া কে ডিম্পল’ গানে সেক্সি অভিনেত্রীর গালে ডিম্পল দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন পবন সিং। এরপর বিভিন্ন কৌশলে নবাগত অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ রোমান্সে মেতে ওঠেন অভিনেত্রী। এই মুহূর্তে চরম উত্তেজনা অনুভব করতে চাইলে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে নিতে পারেন ভোজপুরি ফিল্মের জনপ্রিয় এই গানের ভিডিওটি-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button