ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: ‘পাটারে বালম জি’ গানে দারুন নাচ ভোজপুরি অভিনেত্রী রানীর, সবাই বললেন গজব কা ডান্স

এই ভিডিওটি এখন সবাই বেশ পছন্দ করছেন সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

এখনকার দিনে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের কনটেন্ট ক্রিয়েটাররা উঠে আসছেন যারা বিভিন্নভাবে তাদের ট্যালেন্ট প্রদর্শন করছেন। সোশ্যাল মিডিয়াতে এখন বিভিন্ন ধরনের মানুষজন তাদের নাচ ও গানের দক্ষতা দিয়ে নিজেদের প্রমাণ করার চেষ্টা করছেন। বর্তমানে, বিভিন্ন ধরনের নাচের ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে বেশি ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়াতে এই ধরনের ভিডিও দেখে মানুষজন নিজেদের সময় অতিবাহিত করেন এবং বর্তমানে এই ভিডিওগুলো কিন্তু মানুষের জীবনে একটা গুরুত্বপূর্ণ জায়গা দখল করে। ফলে সবমিলিয়ে বলতে গেলে সোশ্যাল মিডিয়া এখন শুধুমাত্র তারকাদের নয়, বরং সবাইকেই তারকা হওয়ার সুযোগ করে দেয়।

Advertisement
Advertisement

ভাইরাল এই নতুন ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ভিডিও বেশ জনপ্রিয় হতে শুরু করেছে যেখানে আমরা দেখতে পাচ্ছি এক অভিনেত্রী একটি নতুন গানের সঙ্গে তৈরি করেছেন একটি ভালো রিল ভিডিও। এই গানটি হলো সর্বেশ সিং সিঙ্গারের গাওয়া পাটারে বালাম জি। এই গানের সঙ্গে এখন অনেকেই নাচের ভিডিও করছেন এবং বলতে গেলে এই গানটি সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল। এই গানের সঙ্গে একজন শিল্পীকে দেখা দিয়েছে গোলাপি রঙের একটি শাড়ি এবং নীল রঙের একটি ব্লাউজ পরে দুর্দান্ত নাচ করতে। ভোজপুরি গানের পুরো ফিল আপনাকে দেবে এই ভিডিওটি। সব মিলিয়ে এই লুক ওই অভিনেত্রীকে আরো আবেদনময়ী করে তুলেছে এবং এই নাচের ভিডিওটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

Advertisement

কমেন্ট বক্সে ঝড় তুলেছেন ভক্তরা

আপনাদের জানিয়ে রাখি, যে শিল্পীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে তার নাম হলো অ্যাকট্রেস রানী। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে এবং ভক্তদের কমেন্টের ফলে কমেন্ট বক্সে ঝড় উঠেছে। এই কমেন্টের ঝড়ের মধ্যে কিছু কমেন্ট এমন রয়েছে যেখানে দেখা যাচ্ছে ভক্তরা ওই শিল্পীর শাড়ি পরার ধরন এবং ভোজপুরি সংস্কৃতি যেভাবে তিনি ফুটিয়ে তুলেছেন, সেটা সবাই পছন্দ করেছেন। অনেকে আবার লিখেছেন, অভিনেত্রী একেবারে গজব ডান্স করেছেন। সব মিলিয়ে এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ার শিরোনামে রয়েছে।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Rani (@raniactres88)

Related Articles

Back to top button