বিনোদনভাইরাল & ভিডিও

VIDEO: বার্বি ডলের মত সেজে পোজ বার্থডে গার্ল আকাঙ্ক্ষা পুরীর, ফ্যানরা বললেন, ‘কিউটনেস ওভারলোডেড!‘

সম্প্রতি বিগ বস ওটিটি ২-এ অংশগ্রহণ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন আকাঙ্ক্ষা পুরী

Advertisement
Advertisement

টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ আকাঙ্ক্ষা পুরী সম্প্রতি বিগ বস ওটিটি ২-এ অংশগ্রহণ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। যদিও তিনি শোতে বেশিদিন টিকে থাকতে না পারেন, তবুও তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। আকাঙ্ক্ষা পুরী টেলিভিশন ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর ধরে কাজ করছেন। বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জয় করেছেন। বিগ বস ওটিটি ২-এ অংশগ্রহণের পর তার জনপ্রিয়তা আরও বেড়েছে। ভবিষ্যতেও আকাঙ্ক্ষা পুরী অভিনয় জগতে সক্রিয় থাকতে চান। তিনি বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে নতুন চ্যালেঞ্জ দেওয়ার ইচ্ছা রাখেন।

Advertisement
Advertisement

আকাঙ্ক্ষা পুরীর জন্মদিন

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন তিনি। গত রবিবার, ২৬শে আগস্ট, আকাঙ্ক্ষা পুরী তার ৩৫তম জন্মদিন উদযাপন করেছেন। এই বিশেষ দিনে তিনি নিজেকে একটি অনন্য উপহার দিয়েছেন। মিডিয়ার সাথে কথা বলতে গিয়ে আকাঙ্ক্ষা জানিয়েছেন, তিনি নিজেকে একটি নতুন ফ্ল্যাট উপহার দিয়েছেন। এই উপহারে তিনি অত্যন্ত খুশি। এছাড়াও এই দিন তিনি বার্বি ডলের মত সেজে বেশ কিছু পোস্ট করেন। সেইসব পোস্ট এখন ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

Advertisement

আকাঙ্ক্ষা পুরীর ভাইরাল ভিডিও

আকাঙ্ক্ষা পুরী সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। তিনি নিয়মিত তার ভক্তদের সাথে যোগাযোগ রাখেন এবং তাদের সাথে ছবি ও ভিডিও শেয়ার করেন। এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে তিনি পাপ্পরাজিদের সাথে নিজের বিশেষ দিন সেলিব্রেট করছেন। বার্বি ডল এর মত সাদা ওয়ানপিস পোশাক পরে তাঁকে ব্যাপক সুন্দরী লাগছিল। এই ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। সবাই কমেন্ট করে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনিও এই রিল ভিডিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button