বিনোদনভাইরাল & ভিডিও

Web Series: বোনের দেওরের সাথে ঘনিষ্ঠ হলেন দিদি, ‘উল্লু’তে রিলিজ হল বেড সিনে পরিপূর্ণ এই সিরিজ

ডিজিটাল প্লাটফর্মে নানা ধরনের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে মানুষের নজর কেড়েছে ইরোটিক জাতীয় ড্রামা ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

বৃষ্টিমুখর সন্ধ্যা আর তাতে রগরগে দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজ, হয়ে উঠতে পারে মানুষের বিনোদনের সেরা মাধ্যম। আর আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ডিজিটাল প্লাটফর্মের এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার একাকীত্ব দূর করে ঘাম ঝরাবে শরীর থেকে। তবে সাহসী ওয়েব সিরিজের গল্পটি বলার পূর্বে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে একের পর এক ঘাম ঝরানো ওয়েব সিরিজ রিলিজ করছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম উল্লু। এক কথায় সাহসী ওয়েব সিরিজ নির্মাণের ক্ষেত্রে বাকি সমস্ত প্লাটফর্মকে পেছনে ফেলে দিয়েছে এই ডিজিটাল প্লাটফর্মটি।

Advertisement
Advertisement

উল্লু অ্যাপে সাহসী ওয়েব সিরিজ

তবে ডিজিটাল প্লাটফর্মে নানা ধরনের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে মানুষের নজর কেড়েছে ইরোটিক জাতীয় ড্রামা ওয়েব সিরিজ। আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে সবেমাত্র সংযুক্ত হওয়া ইরোটিক ওয়েব সিরিজ হয়ে উঠেছে মানুষের বিনোদনের সেরা মাধ্যম। করোনা মহামারির পরবর্তী সময়ে বিভিন্ন ধরনের ওটিটি প্লাটফর্মের হাত ধরে শুরু হয় ওয়েব সিরিজের পথচলা। যা এখন ব্যাপক আকার ধারণ করেছে। প্রায় প্রতিদিন বিভিন্ন ধরনের ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ।

Advertisement

সাহসী ওয়েব সিরিজের গল্প

ধারাবাহিকতা বজায় রেখে এবার উল্লুতে রিলিজ করা হয়েছে ইরোটিক জাতীয় চরম সাহসী ওয়েব সিরিজ। উল্লুতে মুক্তি প্রাপ্ত “চুসকি” নামের ওয়েব সিরিজের গল্পটি মূলত দুই বোনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে। যেখানে টিয়া নামের এক যুবতী তার বোনের বাড়ি গিয়ে বোনের দেওরের সাথে ঘনিষ্ঠ হয়ে ওঠেন। এরপর বোনের দেওরের সাথে একের পর এক রোমান্টিক মুহূর্ত উপভোগ করেন টিয়া। এর পরের দৃশ্যে গল্পের ক্লাইম্যাক্স কি হতে চলেছে, তা দেখতে হলে অবশ্যই আপনাকে উপভোগ করতে হবে উল্লুর সাহসী এই সিরিজ। রইল ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজের ট্রেলার-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button