বলিউডবিনোদন

VIDEO: হট ফটোশুটে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জারা ইয়াসমিন, লোকজন বললেন, ‘সেরা সুন্দরী’

এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

বলিউডের মিউজিক ভিডিও জগতে জারা ইয়েসমিন একটি পরিচিত নাম। তার অনন্য নাচের চাল, দুরন্ত পারফরম্যান্স, এবং মনোমুগ্ধকর উপস্থিতি যেকোনো গানের ভিডিওতে একটা নতুন প্রাণসঞ্চার করে। ‘তেরে তে’ বা ‘ইস তারাহ আশিকি কা’ এর মতো জনপ্রিয় গানে তার অভিনয় তাকে এক ভিন্ন উচ্চতায় নিয়ে গেছে। প্রতিটি মিউজিক ভিডিওতেই তিনি তার প্রতিভার পরিচয় দিয়েছেন, যা বি-টাউনের একজন সম্ভাবনাময় অভিনেত্রী হিসেবে তাকে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত করেছে।

Advertisement
Advertisement

তবে, জারা যতই মুম্বাইয়ের জগমগে জীবন উপভোগ করুন না কেন, তার মন সবসময়ই আসামের নাগাঁওয়ের প্রতি একটি বিশেষ টান অনুভব করে, যেখানে তার এই অভিনয়ের যাত্রা শুরু হয়েছিল। আসামের এই ছোট্ট শহরটি তার শিকড় এবং তার শৈশবের অমূল্য স্মৃতির ভাণ্ডার। সম্প্রতি একটি সংবাদ সংস্থার সঙ্গে কথা বলার সময় তিনি বলেছিলেন, “আমার শিকড় আসামে অবস্থিত এবং সেখান থেকেই আমি আমার যাত্রা শুরু করেছি। আমি নগাঁও থেকে এসেছি। আমার জন্ম নগাঁও এবং হাই স্কুল পর্যন্ত, আমি সেখানেই থাকতাম। যেহেতু আমি মুম্বাইতে আছি, এবং আমি প্রাথমিকভাবে সেখানে এবং মুম্বাইতে কাজ করি, অনেকেই জানেন না যে আমি আসাম থেকে এসেছি। আমি বছরে অন্তত একবার বাড়িতে আসতে থাকি এবং আমার পরিবার এখনও সেখানে থাকে। এটা আমার জন্মস্থান।”

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নতুন ছবির সিরিজ আপলোড করেছেন অভিনেত্রী। সাদা পোশাকে তার এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা পেয়েছে। ভাইরাল ভায়ানি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে এই সব ছবি পোস্ট করেছেন। এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, জারা ইয়াসমিনের সবথেকে লেটেস্ট ও সবথেকে হট ফটোশুট। দর্শকরাও কমেন্ট বক্সে এই ছবির প্রশংসা করেছেন। একজনের মন্তব্য, আপনি আজ অবধি দেখা সবথেকে সুন্দরী অভিনেত্রী। আপনিও দেখে নিন এই ছবিগুলো

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button