ভাইরাল & ভিডিওবিনোদন

Sapna Chaudhary: কালো রঙের স্যুটে ভিড়ের মধ্যে দুরন্ত ডান্স স্বপ্না চৌধুরীর, ভিডিও ভাইরাল

এই ভিডিওতে আপনি স্বপ্না চৌধুরীর দুর্দান্ত স্টাইল দেখতে পাবেন

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরী নামটির আজকের দিনে আর কোনও বিশেষ পরিচয়ের প্রয়োজন নেই। হরিয়ানার এই নৃত্যশিল্পী তার অসাধারণ প্রতিভা দিয়ে লক্ষ লক্ষ হৃদয় জয় করেছেন। তার নাচের জাদু এতটাই মুগ্ধকর যে লোকেরা তার নাচ দেখার জন্য অপেক্ষা করে থাকেন। একসময় শুধুমাত্র হরিয়ানার মঞ্চে নিজের কেরিয়ার শুরু করা স্বপ্না, আজ সারা দেশের মানুষের কাছে এক পরিচিত নাম হয়ে উঠেছেন। তাকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে টেলিভিশনের জনপ্রিয় এবং বিতর্কিত শো, বিগ বস ১১-তে অংশগ্রহণ। সালমান খানের সঞ্চালনায় এই শোতে অংশগ্রহণের পর থেকেই স্বপ্নার জনপ্রিয়তা আকাশচুম্বী হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়াতে তার ভক্তসংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। তার প্রতিটি নাচের ভিডিও কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে যায়, যা প্রমাণ করে তার ক্রমবর্ধমান জনপ্রিয়তা।

Advertisement
Advertisement

ভাইরাল তার নতুন ভিডিও

তবে, বিগ বসের পর থেকে স্বপ্নাকে খুব কমই স্টেজে নাচ করতে দেখা যায়। যদিও তার ইভেন্টগুলিতে উপস্থিত হতে বা পারফর্ম করতে তিনি বিশাল অঙ্কের টাকা নেন, তার পুরনো ভিডিওগুলি এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি, একটি পুরনো ভিডিওতে স্বপ্নার নাচের অসাধারণ দক্ষতা আবারও সামনে এসেছে। ভাইরাল হওয়া ভিডিওতে স্বপ্না চৌধুরীকে একটি কালো সালোয়ার স্যুটে দেখা গেছে, যেখানে তিনি ‘জোবান ধর গন্দাসে কি’ গানে মাতিয়ে তুলেছেন। তার এনার্জেটিক পারফর্ম্যান্সে ভক্তরা যেমন মুগ্ধ, তেমনি উচ্ছ্বসিতও।

Advertisement

ইউটিউবে প্রচুর ভিউ পেলো এই শো

ভিডিওটি ইউটিউব চ্যানেল ‘তাশান হরিয়ানভি’ থেকে শেয়ার করা হয়েছে এবং প্রকাশের মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এটি ২৭০০ এরও বেশি ভিউ পেয়েছে। ভিডিওটি ক্রমাগত জনপ্রিয়তা পাচ্ছে, এবং এটি স্পষ্ট যে স্বপ্না চৌধুরীর নাচের প্রতি মানুষের আগ্রহ এখনও অটুট রয়েছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button