ভাইরাল & ভিডিও

Viral Video: গায়ের ওপর দিয়ে চলে গেল ট্রেন! তবুও অক্ষত মহিলা ‘অলৌকিক’ ভিডিও ভাইরাল

এমন অনেক ভিডিও ভাইরাল হয়ে যেগুলো দেখলে রীতিমতো শিউরে উঠতে হয়। আজ তেমনই একটি তুলে ধরা হল এই প্রতিবেদনে। 

Advertisement
Advertisement

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন হরেক রকমের ভিডিও দেখতে পাওয়া যায়। যার মধ্যে কিছু ভিডিও হয়ে যায় রাতারাতি ভাইরাল। ভিডিওর মাধ্যমে মানুষ নিজের প্রতিভা প্রদর্শন করার সুযোগ পান। অনেকেই তাদের বিভিন্ন প্রতিভা ভিডিওর মাধ্যমে তুলে ধরেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এমন অনেক ভিডিও ভাইরাল হয়ে যেগুলো দেখলে রীতিমতো শিউরে উঠতে হয়। আজ তেমনই একটি তুলে ধরা হল এই প্রতিবেদনে।

Advertisement
Advertisement

লাইক, কমেন্ট শেয়ার ইত্যাদি পড়েছে দেদার

ইন্টারনেট ব্যবহার করতে করতে নেটিজেনদের পছন্দ অপছন্দ বোঝা যায়। ভিডিও ভাইরাল হওয়ার অর্থ মানুষ সেই কনটেন্টে খুব বেশি ইংগেজ হয়েছে। লাইক, কমেন্ট শেয়ার ইত্যাদি পড়েছে দেদার। শুধু প্রতিভা প্রদর্শন নয়, ভিডিও বা কনটেন্ট পরিবেশনা খুব জরুরি। প্রতিভার পাশাপাশি ভিডিও শ্যুট করার আয়োজনটা মাথায় রাখতে হয়। দুই প্লাস দুই হলে তবেই চার হয়।

Advertisement

অনেকেই হয়তো বিশ্বাস করবেন না

এই ভিডিওটি দেখলে অনেকেই হয়তো বিশ্বাস করবেন না। ইন্টারনেটের জমানায় কোনটা সত্যি আর কোনটা সত্যি নয় সেটা বোঝা ভার। এই ভিডিওটিও তেমনই। কিন্তু কি এমন আছে যেটা দেখলে সন্দেহ হতে পারে? চলুন জেনে নেওয়া যাক।

Advertisement
Advertisement

গায়ের উপর দিয়ে চলে গেল পণ্যবাহী ট্রেন!

ভিডিওটিতে দেখা যাচ্ছে, রেললাইনে শুয়ে আছেন এক মহিলা। তারই গায়ের উপর দিয়ে নাকি চলে গেল একটা পণ্যবাহী ট্রেন! তবুও সেই মহিলা একেবারে সুস্থ। অন্তত এই ভিডিও দেখে তেমনই মনে হচ্ছে। একেবারেই অক্ষত অবস্থায় রয়েছেন তেলঙ্গানার বাসিন্দা সেই মহিলা। যদিও ভিডিওটা সত্যি না মিথ্যা সেটা আমাদের পক্ষ থেকে যাচাই করা হয়নি।

Related Articles

Back to top button