ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: প্রেমিকাকে ইমপ্রেস করতে গিয়ে বাইকের উপরে হুইলি স্টান্ট যুবকের, দেখুন বিপজ্জনক ভিডিও

এই ভিডিওতে দুজনকেই নানা রকমের মন্তব্য করেছেন সবাই

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল বলতে গেলে ভাইরাল ভিডিওর ছড়াছড়ি। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া এখন মানুষের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা জীবনের অঙ্গ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন নতুন ভিডিও ভাইরাল হতেই থাকে এবং মাঝেমধ্যেই এমন কিছু ভিডিও আমাদের সামনে আসে যেগুলো দেখলে আমরা রীতিমতো চমকে যাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গিয়েছে অত্যন্ত বিপজ্জনক এবং শিহরণজাগানো একটি মুহূর্ত। ইনস্টাগ্রাম ব্যবহারকারী @wb_rider_sayan_ এই ভিডিওটি শেয়ার করেছেন, যেখানে এক বাইকারকে তার মোটরসাইকেলের পিছনে একজন যাত্রীকে নিয়ে হুইলি স্টান্ট করতে দেখা যায়। যা প্রথমে রোমাঞ্চকর মনে হচ্ছিল, সেটি অল্প সময়ের মধ্যেই এক বিপর্যয়কর পরিস্থিতিতে রূপ নেয়।

Advertisement
Advertisement

কি দেখা গেলো ভিডিওতে?

ভিডিওটির দৃশ্যে দেখা যায়, এক বাইকার তার স্পোর্ট বাইকের উপর হুইলি স্টান্ট করতে চেষ্টারত। কিন্তু সমস্যাটি তখন শুরু হয় যখন পিছনের সিটে বসা মেয়েটি ভারসাম্য রক্ষা করতে গিয়ে ব্যর্থ হয় এবং সিটের নিচে পড়ে যায়। স্টান্টের উত্তেজনা দ্রুত ভয়ংকর অবস্থায় রূপান্তরিত হয় যখন মেয়েটি হঠাৎ পিছনে হেলে পড়ে যায় এবং বাইকের পিছনের চাকা ও সিটের মধ্যে আটকে যায়।

Advertisement

ভাইরাল হয়েছে ভিডিওটি

এই ভিডিওতে সেই শ্বাসরুদ্ধকর মুহূর্তটি স্পষ্ট দেখা যায়, যখন মেয়েটি নিজেকে মুক্ত করার জন্য সংগ্রাম করছে, অথচ বাইকার তার স্টান্ট চালিয়ে যাচ্ছে। কিছু সময় পর, বাইকার বুঝতে পারে যাত্রীর বিপদের কথা এবং দ্রুত তার স্টান্ট থামিয়ে তাকে সাহায্য করার চেষ্টা করে। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি দেখিয়ে দেয়, এমন স্টান্ট করার সময় কতখানি ঝুঁকি থাকে, বিশেষ করে যখন পেছনে একজন যাত্রী থাকেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button