বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Palak Tiwari: ওয়ানপিস পোশাকে হট অবতারে ক্যামেরায় ধরা দিলেন পালক তিওয়ারি, ফ্যানরা বললেন, ‘প্রিন্সেস!‘

শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি আবারও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন

Advertisement
Advertisement

ভারতীয় টেলিভিশন জগতের একজন অতি পরিচিত মুখ শ্বেতা তিওয়ারি। তিনি তার অভিনয় দক্ষতা এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের জন্য দর্শকদের মনে স্থান করে নিয়েছেন। তাঁর অভিনীত ধারাবাহিকগুলি দীর্ঘদিন ধরে ভারতীয় টেলিভিশনের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। বর্তমানে শ্বেতা তিওয়ারির মতোই পলক তিওয়ারিও বিনোদন জগতে নিজের একটা স্বতন্ত্র পরিচয় গড়ে তুলছেন। তিনি মাত্র কয়েক বছরেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। পলকের সোশ্যাল মিডিয়া ফলোয়িং দিন দিন বাড়ছে। তাঁর ফ্যাশন সেন্স এবং অভিনয় প্রতিভা দর্শকদের মন জয় করেছে। পলক তিওয়ারি শুধুমাত্র মডেলিং এবং সোশ্যাল মিডিয়া স্টার হিসেবেই সীমাবদ্ধ থাকবেন না, তিনি অভিনয় জগতেও নিজেকে প্রমাণ করতে চান।

Advertisement
Advertisement

পলক তিওয়ারির ভাইরাল ভিডিও

সম্প্রতি শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি আবারও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন। সম্প্রতি, মুম্বাইতে আয়োজিত একটি অনুষ্ঠানে পলককে একটি বেগুনি বডিকন পোশাকে দেখা গিয়েছে, যেখানে তিনি অত্যন্ত আকর্ষণীয় দেখাচ্ছিলেন। এই বেগুনি বডিকন পোশাকটি পলকের সৌন্দর্যকে আরও মোহনীয় করে তুলেছে। খোলা চুল এবং হালকা মেকআপ দিয়ে তিনি ক্যামেরার সামনে বেশ কয়েকটি কিলার পোজ দিয়েছেন। তাঁর এই আবেদনময়ী লুক ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকেই ভাইরাল হয়েছে।

Advertisement

পলকের ভিডিওতে নেটিজেনদের প্রতিক্রিয়া

পলকের এই ছবিগুলি দেখে তাঁর অনুরাগীরা মন্তব্যের ঝড় তুলেছেন। অনেকেই তাঁকে ‘প্রিন্সেস’ বলে ডাকছেন আবার কেউ কেউ তাঁর সৌন্দর্যের প্রশংসা করে লিখছেন, “তুমি খুব সুন্দর দেখাচ্ছো!”। পলকের এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হওয়ার ফলে ইন্টারনেটের তাপমাত্রা বেড়ে গিয়েছে। ইতিমধ্যেই এই পাপ্পারাজী ভিডিও ৪ হাজারের বেশি মানুষ দেখছেন। সবাই পালকের হট ফিগার দেখে ফিদা হয়ে গেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button