বিনোদনভাইরাল & ভিডিও

Ishita Raj: পরনে লাল লেহেঙ্গা ও ডিপনেক ব্লাউজ, বোল্ড কায়দায় ফটোশুট বলি ডিভা ঈশিতা রাজের

‘ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব‘ বা ‘প্যায়ার কা পাঞ্চনামা‘ সিনেমার দৌলতে ব্যাপক জনপ্রিয় বলি অভিনেত্রী ঈশিতা রাজ

Advertisement
Advertisement

বলিউড বা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে একদিকে যেমন অভিনয় দক্ষতা জনপ্রিয়তা পাওয়ার মূল বিষয়, ঠিক তেমনই লাইমলাইটে আসতে গেলে দরকার পড়ে সৌন্দর্যের। বলিউডের বেশিরভাগ অভিনেত্রী অত্যন্ত সুন্দরী। তাঁদের রূপে রীতিমতো ফিদা লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার। আর সুন্দরী অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়ে নিয়েছেন নতুন প্রজন্মের অভিনেত্রী ঈশিতা রাজ। ‘ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব‘ বা ‘প্যায়ার কা পাঞ্চনামা‘ সিনেমার দৌলতে ব্যাপক জনপ্রিয় হয়েছেন এই অভিনেত্রী। ঈশিতা রাজের জন্ম এবং বেড়ে ওঠা পাঞ্জাবের এক ছোট শহরে। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি তার গভীর আগ্রহ ছিল। তিনি তার শিক্ষাজীবন শেষ করে মুম্বাইয়ে এসে সিনেমার জগতে প্রবেশ করেন। সম্প্রতি সিনেমার পর্দার পাশাপাশি সোশাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন তিনি।

Advertisement
Advertisement

ঈশিতা রাজের ভাইরাল ভিডিও

সম্প্রতি এই বলিউড অভিনেত্রী ঈশিতা রাজ একটি নতুন ফটোশুটের মাধ্যমে ইন্টারনেটে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন। তার লাল লেহেঙ্গা ও ডিপনেক টাফেল ব্লাউজ পরে ফটোশুটের রিল ভিডিওটি দ্রুতই ভাইরাল হয়েছে এবং দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এই ভিডিওটি ঈশিতার অপরূপ সৌন্দর্য ও স্টাইলের একটি অসাধারণ প্রদর্শন, যা তার ফ্যানদের মধ্যে তুমুল প্রশংসা কুড়িয়েছে। রঙিন লাল লেহেঙ্গার মধ্যে ঈশিতার আবেদনময়ী উপস্থিতি এবং তার আত্মবিশ্বাসী দৃষ্টিভঙ্গি ভিডিওটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে।

Advertisement

ভাইরাল রিল ভিডিওর জনপ্রিয়তা

ঈশিতা রাজের এই ফটোশুট একটি ঐতিহ্যবাহী এবং আধুনিক টুইস্ট নিয়ে এসেছে। লাল লেহেঙ্গার রঙ এবং ডিজাইন তার সৌন্দর্যকে আরও উজ্জ্বল করে তোলে। জানা গেছে তাঁর এই পোশাক ডিজাইন করেছেন অর্চনা কোচারো। এই রিল ভিডিও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে। সামাজিক মাধ্যমে ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে, এটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এবং ঈশিতার ফ্যানপেজ ও বিভিন্ন ফ্যান গ্রুপে প্রচুর শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যেই ৫ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button