বিনোদনভাইরাল & ভিডিও

Viral Video: সমুদ্র সৈকতে বোল্ড কায়দায় পোজ দিলেন নেহা মালিক, দেখে ফ্যানরা বলছেন, ‘ক্যায়ামাত!‘

৫০ হাজারের বেশি মানুষ নেহা মালিকের ইনস্টাগ্রাম পোস্ট লাইক করেছেন

Advertisement
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে নেহা মালিক।

Advertisement
Advertisement

নেহা মালিকের পরিচয়

নেহা মালিক তাঁর কার্ভি ফিগারের হিল্লোল দেখিয়ে সর্বদাই পুরুষ নেট নাগরিকদের মন জয় করে। ভোজপুরি অভিনেত্রী হিসেবে তিনি বেশ সফল। তবে আজকাল সোশাল মিডিয়ার দুনিয়াতে নিজের পরিচয় তৈরি করছেন এই অভিনেত্রী। লাখ লাখ মানুষ এই অভিনেত্রীর ফ্যান। তিনি কিছু পোস্ট করলেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন ফ্যানরা।

Advertisement

নেহা মালিকের ভাইরাল পোস্ট

সম্প্রতি সোশাল মিডিয়া দুনিয়াতে নেহা মালিক চর্চায় এসেছেন তাঁর বিচ ভাইভ লুক নিয়ে। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন। তাঁর এই লুক দেখে রীতিমত পাগল হয়ে গেছেন ফ্যানরা। সাদা রঙের শাড়ি ও অফসোল্ডার ব্লাউজ পরে সমুদ্র সৈকতে জলে বসে রীতিমত ইন্টারনেট দুনিয়াতে উত্তাপ বাড়িয়েছেন তিনি। তাঁর কিলার বোল্ড লুক দেখে রীতিমত নিয়ন্ত্রণহীন হতে পারেন আপনি। তাঁর সাহসী ফিগার দেখে রাতের ঘুম হারাম হয়ে গেছে অনেকের। সে কার্ভি ফিগার দেখিয়ে লজ্জার সীমা অতিক্রম করে এই ফটোশুট করেছেন। এই পোস্ট ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। ইতিমধ্যেই ৫০ হাজারের বেশি মানুষ এই পোস্ট লাইক করেছেন। অনেকে নেহার হট ফিগার দেখে নিয়ন্ত্রণহীন হয়ে কমেন্ট করেছেন, ‘ক্যায়ামাত‘। আবার কেউ কেউ বলেছেন, ‘বিউটি অফ হেভেন‘। আপনিও এই পোস্ট দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Nehhaa Malik (@nehamalik335)

Related Articles

Back to top button