বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: খোলা স্টেজে উত্তেজনা পূর্ণ ডান্স যুবতীর, ভিডিও দেখে নেটিজেনরা বলছেন-“পুরো আগুন”

বর্তমানে ইনস্টাগ্রামে শেয়ার করা কয়েক সেকেন্ডের একটি ভিডিও ঘাম ঝরাচ্ছে বিনোদন প্রেমীদের।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার এই স্বর্ণযুগে প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও এবং ছবি। বিশেষ করে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে প্রতি সেকেন্ডে ভাইরাল হচ্ছে অগণিত ভিডিও। আর এই সমস্ত ভিডিও গুলোর মধ্যে সর্বাধিক ভাইরাল হচ্ছে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি। বিশেষ করে শর্ট ড্রেসে ভারতীয় সেক্সি যুবতীদের ঘাম ঝরানো ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে। একথা বলা যেতেই পারে, ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে রঙিন আলোর পর্দা থেকে কমেছে বলিউড কিংবা টলিউডের হাতেগোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর দৌরাত্ম্য।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় যুবতী রাজত্ব
আমরা আপনাদের বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বিগত কয়েক বছরে এমন একাধিক ভারতীয় তরুণীরা পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যারা তাদের মন মুগ্ধকর নাচের মাধ্যমে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় নয়নাভিরাম নাচের ভিডিওগুলির তুলনায় সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ একাধিক ভারতীয় যুবতীরা ইতিমধ্যে তা প্রমাণ করেছেন।

Advertisement

যুবতীর অগ্নিময় পারফরমেন্স
বর্তমানে ইনস্টাগ্রামে শেয়ার করা কয়েক সেকেন্ডের একটি ভিডিও ঘাম ঝরাচ্ছে বিনোদন প্রেমীদের। যে ভিডিওতে বছর পঁচিশের এক সেক্সি যুবতীকে রঙ্গমঞ্চে উত্তপ্ত ডান্স করতে দেখা যাচ্ছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হরিয়ানার জনপ্রিয় গানের সাথে সঙ্গতি রেখে একের পর এক হট স্টেপ করছেন ওই যুবতী। এই সময় ওই যুবতীর কার্ভি ফিগার ঘাম ঝরিয়ে দিয়েছে উপস্থিত দর্শকের। ভিডিওটি মাত্র একদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হলেও সাহসিকতার জন্য ট্রেন্ড হচ্ছে ইনস্টাগ্রামে। ভিডিওটি দেখার পর ইন্টারনেট প্রেমীরাও যুবতীর সাহসিকতার প্রশংসা করতে আগুনের রিয়েক্ট দিয়েছেন। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by GUDIYA (@the_powerpack__g)

Related Articles

Back to top button