ভোজপুরিবিনোদনভাইরাল & ভিডিও

Amrapali Dubey: আম্রপালির দুর্দান্ত নাচ দেখে ব্যাপক আপ্লুত হলেন ভক্তরা, সোশ্যাল মিডিয়াতে চলছে চর্চা

এই মুহূর্তে আম্রপালি দুবে নিজের পেজে এই নাচের ভিডিও শেয়ার করেছেন

Advertisement
Advertisement

আম্রপালি দুবে তার মনমুগ্ধকর শৈলী এবং তার দুর্দান্ত নাচের জন্য পুরো ভোজপুরি দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়। এই মুহূর্তে ভোজপুরি চলচ্চিত্র শিল্পে তিনি একজন বড় নাম হয়ে উঠেছেন। দীর্ঘদিন ধরে ভক্তদের হৃদয়ে রাজত্ব করে আসছেন তিনি। তিনি নিজের অভিনয় এবং দুর্দান্ত নাচ নিয়ে সকলকে পাগল করে তুলেছেন এত বছর ধরে। আজকাল ভোজপুরি দুনিয়ার একজন অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। ভোজপুরি গানে নীল শাড়িতে তার নাচ সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি ভাইরাল হতে শুরু করেছে। আম্রপালি ভারি ফিগারে এতটাই সুন্দর নাচ করেন যে ভক্তরা সেটা দেখে অবাক হয়ে যায়।

Advertisement
Advertisement

আম্রপালির প্রতিটি নাচ জনপ্রিয়

সোশ্যাল মিডিয়াতে আম্রপালি দুবে একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন বিগত কয়েক বছর যাবত। এই মুহূর্তে ভোজপুরি ফিল্ম এবং ইন্ডাস্ট্রিতে বহু বড় তারকার সাথে তিনি কাজ করে ফেলেছেন এবং তার প্রতিটি গানের ও নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। ভোজপুরি সিনেমার শীর্ষ অভিনেতাদের সঙ্গে তার নাচের ভিডিও প্রশংসা পেয়ে থাকে প্রতিদিন। খুব অল্প সময়ের মধ্যে তিনি তার কঠোর পরিশ্রম এবং চমৎকার অভিনয় ও নৃত্য দক্ষতার মাধ্যমে ভোজপুরি ভক্তদের হৃদয়ের একটা বিশেষ পরিচিতি তৈরি করে ফেলেছেন। সম্প্রতি ভোজপুরি অভিনেতা এবং গায়ক অরবিন্দ আকেলা কালুর সঙ্গে তিনি একটি ভিডিওতে নাচ করেছেন। এই ভিডিওতে তার নাচ এবং আম্রপালি দুবের ভারী ফিগার দেখে বেশ আপ্লুত ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে তার এই ভিডিও ব্যাপক প্রশংসা পাচ্ছে এখন।

Advertisement

নাচ দেখে অত্যন্ত আপ্লুত ভক্তরা

আম্রপালি দুবে এই মুহূর্তে তার instagram একাউন্টে তার এই নাচের ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে ভোজপুরি গায়ক এবং অভিনেতা অরবিন্দ অকেলা কাল্লুর সঙ্গে দুর্দান্ত নাচ করতে। এই ভিডিওতে তাকে দেখা গিয়েছে ভোজপুরি গান সানোয়ার কা হো গানের সঙ্গে নাচ করতে। এই ভিডিওতে আম্রপালি দুবেকে দেখা গিয়েছে একেবারে ট্রেডিশনাল পোশাকে নাচ করতে। অন্যদিকে অরবিন্দর পরনে রয়েছে একটি হলুদ রঙের কুর্তা এবং পায়জামা। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওতে আম্রপালি সৌন্দর্য দেখে সবাই বেশ মুগ্ধ হয়েছেন। ভারী ফিগারে তার এই নাচ সবাই খুবই পছন্দ করেছেন। প্রচুর মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং কমেন্ট করেছেন। ভিডিওটি বেশ কয়েক মিলিয়ন ভিউ পেয়েছে আম্রপালি দুবের একাউন্টে। আপনিও দেখে নিন এই ভিডিওটি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button