বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: বেলি ডান্স করে যুবকদের রাতের ঘুম উড়িয়ে দিলেন যুবতী, নেটিজেনরা বলছেন-“জবরদস্ত”

বর্তমানে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ ভারতের একাধিক সাধারণ যুবতীরা পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

Advertisement
Advertisement

কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের একমাত্র মাধ্যম ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। শুধুমাত্র বিনোদনের জন্য নয়, অর্থ উপার্জনের জন্যেও বর্তমানে ভারতের লাখ লাখ যুবতী প্রতিমুহূর্তে পার করছেন সাহসিকতার সর্বোচ্চ সীমা। সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হলেও তুলনামূলকভাবে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি বেশি ভাইরাল হয়।

Advertisement
Advertisement

ইন্টারনেটে ভাইরাল যুবতীদের উত্তপ্ত নাচ

একথা বলা যেতেই পারে, বর্তমানে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ ভারতের একাধিক সাধারণ যুবতীরা পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। বিগত কয়েক বছরে ভারতীয় এইসব যুবতীরা বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি দিয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের। অ্যাঞ্জেল রাই, ববিতা শেরা, সোফিয়া আনসারীর মত সাহসী যুবতীদের পারফরমেন্সের ভিত্তিতে আজ বিনোদন জগতের নতুন মাত্রা যুক্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনারা জানলে অবাক হবেন, মিডিয়া পাড়ায় এমন একাধিক যুবতী রয়েছেন যারা বলিউডের হাই-বাজেট অভিনেত্রীর চেয়েও জনপ্রিয়তা লাভ করেছেন।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ডিজিটাল প্লাটফর্মের যে ভিডিওটি নিয়ে এসেছি, সেটি দেখলে প্রকাশ্যে আপনার শরীর থেকে ঘাম ঝরবে। তবে ভিডিওটি দেখার আগে অবশ্যই প্রাইভেসি বজায় রাখবেন। সম্প্রতি, ইনস্টাগ্রামে ভারতীয় এক যুবতী অসাধারণ একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওতে তাকে লাল রঙের লেহেঙ্গা-চোলিতে সাহসী স্টাইলে মোহনীয় ডান্স করতে দেখা গেছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গানের তালে তালে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে বেলি ডান্স করছেন ওই যুবতী। গোপনীয়তা বজায় রেখে নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন ইন্টারনেটের সবচেয়ে সাহসী নাচের ভিডিওটি-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button