বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

পরনে আঁটোসাঁটো ক্রপটপ, হট লুকে ক্যামেরায় ধরা দিলেন মালাইকা অরোরা, ফ্যানরা বলছেন, ‘হটেস্ট কুইন!‘

৮২ হাজারের বেশি মানুষ ভাইরাল ভিডিওটি লাইক করেছেন

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে ছিলেন তিনি। অবশ্য বর্তমানে এই সম্পর্ক শেষ করেছেন তাঁরা। তবে নতুন করে একটি ভাইরাল ভিডিওর জন্য মালাইকা ফের ইন্টারনেট দুনিয়ার চর্চায় এসেছেন।

মালাইকা আরোরার জনপ্রিয়তা

এই তারকার জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও রয়েছে। আর দেশের স্বপ্ননগরী মুম্বাইয়ের রাস্তাতে অভিনেত্রীকে সকলে ঝেঁকে ধরেন ছবি তোলার জন্য। তিনি সাতসকালে জিমে যান, কি কোনদিন কোথাও শুটিংয়ের কাজে যান না কেন, তাঁর ছবি ও ভিডিও তোলার জন্য উপস্থিত থাকেন পাপ্পারাজিরা। আর সোশ্যাল মিডিয়াতে তাঁর এইসমস্ত ছবি বা ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে থাকে। তবে সম্প্রতি মালাইকার একটি ফটোশুটের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে।

মালাইকার ভাইরাল ভিডিও

এবারের ভাইরাল ভিডিওতে সম্পূর্ণ অন্য লুকে দেখা গেছে মালাইকাকে। তাঁর এমন লুক দেখে উত্তেজনা সামলাতে পারবেন না আপনি। এবারের ভিডিওতে একটি ক্যাফে থেকে বেরোনোর সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। মালাইকা একটি ধূসর রংয়ের আঁটোসাঁটো ক্রপ টপ ও জিন্সের প্যান্ট পরেছিলেন। সে গাড়িতে ওঠার সময় ক্লিভেজ ফ্লান্টও করেছেন। এতে তাঁকে দেখতে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। তাঁর এই লুক দেখে উত্তেজনা ধরে রাখতে পারবেন না আপনি। লুকের পাশাপাশি ভিডিওতে তিনি এমন সিডাকটিভ ভঙ্গি করেছেন যে সকলের রাতের ঘুম হারাম হবে। এই ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। ৮২ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। তাঁর সৌন্দর্য্যে মুগ্ধ হয়ে কেউ কমেন্ট করে বলেছেন, ‘হটেস্ট কুইন‘। আবার কেউ কেউ বলেছেন, ‘রেসপেক্ট টু হার ফিটনেস‘। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Related Articles

Back to top button