বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: রানী চ্যাটার্জি তার সৌন্দর্য দিয়ে মুগ্ধতা ছড়ালেন, ভিডিও দেখে অবাক হয়ে গেলেন ভক্তরা

ইন্টারনেটের সহজলভ্যতা এবং ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে আজ বিনোদন জগতে রাজত্ব করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রীরা।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে বারবার ভাইরাল হচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক সিনেমা থেকে শুরু করে রোমান্সে পরিপূর্ণ গানের ভিডিওগুলি। যেখানে এক দশক আগে বিনোদন জগৎ মানেই ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদন জগতের নতুন রসদ খুঁজে পেয়েছে বিনোদন প্রেমীরা। আর বিনোদনের এই নতুন মাত্রাকে আরও সহজ করে তুলেছে ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশন গুলি।

Advertisement
Advertisement

রানী চ্যাটার্জীর জনপ্রিয়তা

মূলত, ইন্টারনেটের সহজলভ্যতা এবং ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে আজ বিনোদন জগতে রাজত্ব করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীরা। যাদের রোমান্টিক গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হচ্ছে চোখের পলকে। যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীর কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী রানী চ্যাটার্জী। যিনি তার হট ফিগার এবং সাহসী অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে কোটি কোটি ফ্যান ফলোয়িং তৈরি করেছেন।

Advertisement

রানী চাটার্জির ভাইরাল ভিডিও

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সাহসী অভিনেত্রীর ‘গুলাবা’ গানটি রীতিমতো ভাইরা ভাবছে ইউটিউবে। ‘সত্যমেব জয়তে’ নামক সিনেমায় অনুপম শ্যাম, রবি কিষান এবং অক্ষরা সিংয়ের মত তারকাদের সাথে অভিনয় করতে দেখা গেছে রানী চ্যাটার্জীকে। মূলত, এই সিনেমায় তাকে একজন আইটেম গার্ল হিসেবে পারফরম্যান্স করতে দেখা গেছে। শর্ট ড্রেসে রানী চ্যাটার্জির উত্তপ্ত নাচের ভিডিও বর্তমানে রাতের ঘুম কেড়ে নিচ্ছে বিনোদনপ্রেমীদের। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button