বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

Mallika Sherawat: বিকিনি লুকে ধরা দিলেন মল্লিকা শেরাওয়াত, সমুদ্র তীরে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

বলিউডের এমন একাধিক সাহসী অভিনেত্রী রয়েছে, সোশ্যাল মিডিয়ায় তাদের চাহিদা একটুও কমেনি বরং দিনের পর দিন বেড়েই চলেছে।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে বিগত কয়েক বছরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন ভারতীয় যুবতীরা। বিশেষ করে শর্ট ড্রেসে হট ডান্স করে ইন্টারনেটে ভাইরাল হয়েছেন তারা। একথা বলা যেতেই পারে, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ সাধারণ থেকে অতি সাধারণ যুবতীরা পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগত শুধুমাত্র বলিউডের হাতে গোনা কয়েকজন তারকার মধ্যে সীমাবদ্ধ ছিল, সেখানে আজ নিজের প্রতিভার মাধ্যমে যে কেউ রাজত্ব করছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

মল্লিকা শেরওয়াতের জনপ্রিয়তা

তবে বলিউডের এমন একাধিক সাহসী অভিনেত্রী রয়েছে, সোশ্যাল মিডিয়ায় তাদের চাহিদা একটুও কমেনি বরং দিনের পর দিন বেড়েই চলেছে। আর এই সমস্ত যুবতীদের তালিকায় সবার শীর্ষে যিনি রয়েছেন, তিনি হলেন সেক্সি অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। ৪৭ বছর বয়স্কা এই অভিনেত্রী দিনের পর দিন উষ্ণতা ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি মূলত বলিউডের আইটেম গার্ল হিসেবে পরিচিতি লাভ করলেও দক্ষ অভিনেত্রী হিসেবেও নিজেকে প্রমাণিত করেছেন। একাধিক সিনেমায় তাকে দ্বিতীয় অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রীর বয়স ৪৭-এর কোটা পূর্ণ করলেও তার হট ফিগার দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন কুড়ি বছরের যুবক থেকে শুরু করে ৭০ ঊর্ধ্ব বৃদ্ধরাও। একথা বলা যেতেই পারে, বলিউডের এই সেক্সি অভিনেত্রীর কার্ভি ফিগারে নিয়ন্ত্রণ হারায়নি এমন মানুষ আজকের দিনে খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে এই অভিনেত্রীর একটি শর্ট ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যেখানে অভিনেত্রীকে সমুদ্র তীরে বিকিনি পরে ক্যামেরা বন্দী হতে দেখা গেছে। ভিডিওটি দেখার পর একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন,”আপনার থেকে নজর সরাতে পারছি না”। অন্য একজন লিখেছেন,”চিরযৌবনা মল্লিকা”।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button