খেলাক্রিকেট

KKR Mentor: বাজার কাঁপাবে KKR, গম্ভীরের জায়গায় দলে আসছে বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন, নাম জেনে নিন

গত বছর কলকাতা নাইট রাইডার্সকে চ্যাম্পিয়ন করার পর টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়া গৌতম গম্ভীরের বিকল্প খুঁজছে কেকেআর ম্যানেজমেন্ট।

Advertisement
Advertisement

আইপিএল ২০২৫-এ মেগা নিলাম শুরু হওয়ার আগেই সব ফ্র্যাঞ্চাইজি তাদের সাপোর্ট স্টাফ খুঁজতে শুরু করেছে। গত বছর কলকাতা নাইট রাইডার্সকে চ্যাম্পিয়ন করার পর টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়া গৌতম গম্ভীরের বিকল্প খুঁজছে কেকেআর ম্যানেজমেন্ট।

Advertisement
Advertisement

পন্টিং কেকেআরের নতুন মেন্টর?

এখন মনে করা হচ্ছে কলকাতার এই অনুসন্ধান শেষ হবে অস্ট্রেলিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান ও অধিনায়ক রিকি পন্টিংয়ের মাধ্যমে। আইপিএল ২০২৫-এর আগে দিল্লির কোচিং পদ থেকে অব্যহতি পেয়েছিলেন পন্টিং। গম্ভীরের বিকল্প হিসেবে পন্টিংয়ের সঙ্গে জ্যাক ক্যালিসের নামও শোনা যাচ্ছিল, কিন্তু এখন মনে হচ্ছে পন্টিংকে নাইট রাইডার্সের দায়িত্ব পাওযার দৌড়ে এগিয়ে রয়েছেন। পন্টিং নিজে প্রথমবার এই পুরো বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ।

Advertisement

Advertisement
Advertisement

কী বলেছেন পন্টিং?

স্কাই স্পোর্টসের সঙ্গে কথোপকথনের সময় রিকি পন্টিং এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। আগামী সপ্তাহগুলোতে আইপিএলে বেশ কিছু সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন পন্টিং। পন্টিংয়ের প্রতিক্রিয়া ইঙ্গিত দেয় যে কোনো ফ্র্যাঞ্চাইজি হয়তো তাঁর সাথে যোগাযোগ করছে এবং এটি শীঘ্রই নিশ্চিত হতে পারে। তিনি বলেন, ‘আমি আবারও আইপিএলে কোচিং করাতে চাই। প্রতি বছর আইপিএল আমার কাছে দারুণ কিছু। শুরুতে খেলোয়াড় ও পরে কোচ হিসেবে ভালো সময় কাটিয়েছি। আমি দিল্লির সাথে সাতটি মরসুম কাটিয়েছি, তবে দুর্ভাগ্যক্রমে প্রত্যাশা অনুযায়ী ফলাফল আনতে পারিনি।’

Related Articles

Back to top button