বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: খোলা স্টেজে সাহসী ডান্স যুবতীর, ভিডিও দেখে সবাই বলছেন-“পুরো আগুন”

বিনোদন জগতে যাদের হাত ধরে সাহসী নাচের ভিডিও যুক্ত হয়েছে, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা।

Advertisement
Advertisement

ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত ডিজিটাল অ্যাপ্লিকেশনের হাত ধরে আজ বিনোদনের নতুন রাস্তা খুঁজে পেয়েছে বিনোদন প্রেমীরা। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগতে একমাত্র রাজত্ব ছিল বলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর, সেখানে আজ সোশ্যাল মিডিয়ার সৌজন্যে রঙিন আলোর জগতের রাজত্ব করছেন অগণিত সাধারণ যুবতীরা। বিশেষ করে ভারতীয় সেক্সি যুবতীরা আজ একচেটিয়া রাজত্ব করছেন ডিজিটাল প্লাটফর্মে। যাদের নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

Advertisement
Advertisement

ভারতীয় যুবতীদের সাহসী নাচ

আমরা আপনাদের বলি, বিনোদন জগতে যাদের হাত ধরে সাহসী নাচের ভিডিও যুক্ত হয়েছে, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরী, মুসকান বেবি, পায়েল চৌধুরী, সুনিতা বেবি সহ অগণিত নৃত্যশিল্পীরা রয়েছেন, যাদের ভক্তের সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি। তবে বর্তমানে হরিয়ানার কোন সেক্সি যুবতী নয়, বরং বাঙালি যুবতী তৃষা কর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। যা দেখার পর রাতের ঘুম উড়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

ইন্টারনেটে ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ভিডিওতে রঙিন মঞ্চে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করতে দেখা গেছে তৃষা কর-কে। সিলভার রঙের শাড়িতে মোহনীয় সৌন্দর্য ছড়ানোর পাশাপাশি মুখের অভিব্যক্তি দিয়ে মানুষের ঘাম ঝরাতে দেখা গেছে ওই যুবতীকে। মাত্র মাস খানেক আগে ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করা হলেও এই অল্প সময়ের মধ্যে তিন লাখের বেশি মানুষ পছন্দ করেছেন ভাইরাল ভিডিওটি। শুধু তাই নয়, একাধিক মন্তব্য অর্জন করেছে পূজা করের সাহসী নাচের এই ভিডিও। যেখানে তার সাহসিকতায় লাভ এবং আগুনের রিয়াক্ট দিতে দেখা গেছে বিনোদনপ্রেমীদের। দেখুন ইন্টারনেটে ভাইরাল এই ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button