ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: বরের সামনে নববধূকে স্পর্শ করলেন আত্মীয়, সবার সামনে সপাটে চড় বসিয়ে দিলেন নববধূ

অনিতা শর্মা নামের এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েক সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে আজকের দিনে ইন্টারনেটে প্রতি মিনিটে ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। যার মধ্যে ভারতীয় যুবতীদের সাহসী নাচের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে। তবে সাহসী নাচের পাশাপাশি ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভিডিও ভাইরাল হয়, যেগুলি দেখলে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ঠিক তেমন একটি ভিডিওর বিবরণ নিয়ে এসেছি, যেটি উপভোগ করার পরে আপনারও মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হবে।

Advertisement
Advertisement

সম্প্রতি, অনিতা শর্মা নামের এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েক সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওটি দেখার পর মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিনোদনপ্রেমীরা। ইনস্টাগ্রামে শেয়ার করা কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে একটি বিবাহ বাড়ির দৃশ্য। যেখানে নব বধুর সাথে হবু বরের মালা বদল হতে চলেছে। আনন্দঘন মুহূর্তে পাশে দাঁড়িয়ে থাকা আত্মীয়রাও হাসি-ঠাট্টায় মত্ত রয়েছে। আর ঠিক এমন সময় নববধূর কর্মকান্ড উপস্থিত থাকা সমস্ত আত্মীয় পরিজনদের অবাক করে দিয়েছে।

Advertisement

ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, নিজেদের মধ্যে মালাবদল করার জন্য উঠে দাঁড়িয়েছেন নব দম্পতি। তবে হবু বরের বন্ধুরা মজা করার জন্য তাকে উঁচু করে তুললে কোন ভাবেই নব বধু তার হবু বরের গলায় ময়লা দিতে পারছেন না। এমন সময় ওই নববধূকে সাহায্য করার জন্য একজন আত্মীয় এগিয়ে আসেন এবং তিনি নব বধুকে উঁচু করে তুলে ধরার চেষ্টা করেন। নিজের অনুমতির বিরুদ্ধে ওই আত্মীয়র স্পর্শে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন নববধূ। এরপর নিচে নেমে সপাটে ওই আত্মীয়র গালে চড় বসিয়ে দেন তিনি। কয়েক সেকেন্ডের মধ্যে ঘটে যাওয়া এই ঘটনা রীতিমতো অবাক করে দেয় উপস্থিত সকল আত্মীয়কে। তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা প্রাণ ঢেলে ওই নববধূর সাহসিকতার প্রশংসা করেছেন। দেখুন ভাইরাল এই ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button