বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: খোলা মঞ্চে স্বপ্না চৌধুরীকে টেক্কা দিলেন এই যুবতী, অবাক হয়ে দেখলেন ডান্স কুইন স্বপ্নাও

হরিয়ানাভি নাচের ক্ষেত্রে যিনি সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী।

Advertisement
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল হরিয়ানার সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। বিশেষ করে খোলা স্টেজে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে ভক্তদের মনোবাসনা পূর্ণ করার দৃশ্যগুলি বেশি ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগত শুধুমাত্র বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবদ্ধ ছিল, সেখানে আজ সোশ্যাল মিডিয়া রাজত্ব করছেন হরিয়ানার সেক্সি যুবতীরা। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, মুসকান বেবি, পায়েল চৌধুরী সহ রচনা তিওয়ারির মত সেক্সি যুবতীরা ইতিমধ্যে সাহসী ডান্সের মাধ্যমে হয়ে উঠেছেন সেলিব্রেটি।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

তবে হরিয়ানাভি নাচের ক্ষেত্রে যিনি সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাকে সবচেয়ে জনপ্রিয় সাহসী নৃত্যশিল্পী মনে করা হয়। খোলা স্টেজ হোক কিংবা সোশ্যাল মিডিয়ার পর্দা, সর্বক্ষেত্রেই তার বিচরণ দেখে মুগ্ধ হতে হয় বিনোদনপ্রেমীদের। বিগত কয়েক বছরে এই নৃত্য শিল্পীর একাধিক নাচের ভিডিও তোলপাড় সৃষ্টি করেছে রঙিন আলোর পর্দায়।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

তবে বর্তমানে এই সাহসী নৃত্যশিল্পীকে খোলা মঞ্চে সরাসরি টক্কর দিয়ে ভাইরাল হয়েছেন এক ভারতীয় যুবতী। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা স্টেজে প্রোগ্রাম করছেন স্বপ্না চৌধুরী। কিন্তু হঠাৎই ভিড়ের মধ্যে থেকে এক ভারতীয় যুবতী উঠে এসেছেন স্টেজের উপর। প্রথমে স্বপ্না চৌধুরীর দেহরক্ষী তাকে আটকানোর চেষ্টা করলেও ওই যুবতী স্বপ্না চৌধুরীকে প্রণাম করে জড়িয়ে ধরেন। এরপর স্বপ্না চৌধুরীর অত্যন্ত জনপ্রিয় গান তথা “তেরি আঁখো কা এ কাজল”-এ উত্তপ্ত ডান্স শুরু করেন ওই যুবতী। খোলা স্টেজে যুবতীর কর্মকাণ্ড দেখে রীতিমতো অবাক হয়ে যান স্বপ্না চৌধুরীও। এমনকি উপস্থিত দর্শকরাও অবাক ভাবে তাকিয়ে থাকেন ওই যুবতীর দিকে। স্বপ্না চৌধুরী এবং ভারতীয় যুবতীর কর্মকাণ্ডের এই দৃশ্য মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। নিচে দেওয়া লিংকে গিয়ে দেখুন ইন্টারনেটে ভাইরাল হওয়া সেই ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button