বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: গোলাপি নেটের শাড়িতে উত্তপ্ত ডান্স তোশি ত্রিবেদীর, নেটিজেনরা বলছেন-“হট অ্যান্ড বিউটিফুল”

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও ডিজিটাল প্লাটফর্মে সাধারণত ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের সেরা উৎস। বিগত কয়েক বছরে একাধিক ভারতীয় যুবতীরা ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। যাদের নাচের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কোটি কোটি ভিউস অর্জন করে ইন্টারনেটে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরা সহ অঞ্জলি অরোরার মত সেক্সি যুবতীরা আজ ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। আপনারা জানলে অবাক হবেন, এই সমস্ত সেক্সি যুবতীদের বর্তমানে ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি।

Advertisement
Advertisement

ইন্টারনেটে সেক্সি যুবতীদের জনপ্রিয়তা

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হলেও ডিজিটাল প্লাটফর্মে সাধারণত ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে। বিশেষত, শর্ট ড্রেসে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয় চোখের পলকে। আপনি জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সাহসী নাচের ভিডিও রয়েছে, যেগুলি লক্ষাধিক ভিউজ অর্জন করেছে। এই মুহূর্তে নিরিবিলিতে বসে কি আপনি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান? তবে আজকের এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনাকে উত্তেজিত করে তুলবে।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি শর্ট ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে ভারতীয় সেক্সি যুবতী তোশি ত্রিবেদীর গোলাপি রঙের নেটের শাড়িতে ভোজপুরি গানে মোহনীয় ডান্স করতে দেখা গেছে। এই সময় শাড়ির ফাঁক দিয়ে উঁকি দেওয়া তার রসালো যৌবন বর্তমানে ঘাম ঝরাচ্ছে বিনোদনপ্রেমীদের। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”তুমি যেমন হট তেমন সাহসী”। অন্য একজন লিখেছেন,”সেক্সি ফিগারে হট ডান্স”।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button