বিনোদনভাইরাল & ভিডিও

Web Series: ভাতিজাকে সাহসিকতার সর্বোচ্চ সীমা অতিক্রম করতে বাধ্য করেন কাকা, একা দেখুন এই সিরিজ

উল্লু, প্রাইম শর্ট, নেটফ্লিক্স কিংবা এমএক্স প্লেয়ারের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশনে প্রায় প্রতিদিন রিলিজ করা হচ্ছে কোন না কোন ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

উল্লুর ওয়েব সিরিজ অনুরাগীদের জন্য সুসংবাদ। আগামী ২০ই সেপ্টেম্বর উল্লু প্রিমিয়ারে রিলিজ হতে চলেছে ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ। যার ট্রেলার বর্তমানে ঘাম ঝরাচ্ছে বিনোদনপ্রেমীদের। তবে সাহসী এই ওয়েব সিরিজের গল্পটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, ২০২০ সালে করোনা মহামারীর সময় থেকে শুরু হয় ডিজিটাল প্লাটফর্মে ওয়েব সিরিজের পথ চলা। শুরুর দিকে রোমান্টিক, থ্রিলার কিংবা অ্যাডভেঞ্চার জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বিনোদনপ্রেমীদের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করে নেয় যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি। আর সোশ্যাল মিডিয়া প্রেমীদের এই চাহিদার কথা মাথায় রেখে বর্তমানে বিভিন্ন ধরনের ওটিটি প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক ঘাম ঝরানো ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

উল্লু অ্যাপ্লিকেশনে সাহসী ওয়েব সিরিজ

বিশেষ করে উল্লু, প্রাইম শর্ট, নেটফ্লিক্স কিংবা এমএক্স প্লেয়ারের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশনে প্রায় প্রতিদিন রিলিজ করা হচ্ছে কোন না কোন ওয়েব সিরিজ। আর এই সমস্ত ওয়েব সিরিজের গল্প গুলি নির্মাণ করা হচ্ছে সম্পূর্ণ যৌ*তার ওপর ভিত্তি করে। তবে বিগত কয়েক বছরে সাহসিকতার চরম সীমা অতিক্রম করেছে উল্লু অ্যাপ্লিকেশন। যেখান থেকে রিলিজ করা হয়েছে একের পর এক যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। ফলে বাকি অ্যাপ্লিকেশনের তুলনায় উল্লু অ্যাপ্লিকেশনে গ্রহণ যোগ্যতা সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে বেশি হয়ে উঠেছে।

Advertisement

সাহসী ওয়েব সিরিজের ট্রেলার

আর সেই কারণে বিনোদনপ্রেমীদের কথা মাথায় রেখে এবার উল্লুতে মুক্তি পেতে চলেছে বর্তমান সময়ের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ “কালা খাট্টা-২”। যে ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা চৌরাসিয়া, আয়ুশি ভৌমিক এবং সারিকা সালুনখের মত সেক্সি অভিনেত্রীদের সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। এই ওয়েব সিরিজের ট্রেলারে দেখা যাচ্ছে, মূলত ভাতিজা এবং কাকার মধ্যে অবৈধ সম্পর্কের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই সিরিজ। যেখানে পাকা নিজের শারীরিক চাহিদা মেটাতে কিভাবে ভাতিজার শরীর নিয়ে খেলতে ভালোবাসেন, তার অংশবিশেষ দেখানো হয়েছে এই সিরিজে। ইতিমধ্যে এর ট্রেলার ঘাম ঝরাচ্ছে বিনোদনপ্রেমীদের। প্রাইভেসি রেখে আপনিও উপভোগ করুন-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button