বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: “আজ কি রাত” গানে দেশি ভাবির উত্তপ্ত ডান্স, সবাই বলছেন-“তুমি সব সময় সেরা”

গত কয়েক বছরে রঙিন আলোর পর্দায় ধারাবাহিকভাবে একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয়েছে চোখের পলকে।

Advertisement
Advertisement

এবার সরাসরি বলিউডের বিউটি কুইন তামান্না ভাটিয়াকে টক্কর দিলেন দেশি ভাবি। আর সেই ভিডিওটি বর্তমানে তোলপাড় সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্ম রাজত্ব করছেন ভারতীয় সেক্সি যুবতীরা। বলিউডের হাতেগোনা কয়েকজন তারকার আধিপত্যকে টক্কর দিয়ে একের পর এক যুবতী সাহসী পারফরমেন্সের মাধ্যমে হয়ে উঠছেন তারকা সেলিব্রেটি। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সেক্সি যুবতীর অস্তিত্ব রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি।

Advertisement
Advertisement

ইন্টারনেটে ভাইরাল ভিডিওর ছড়াছড়ি

যদিও বিষয়টি কয়েক বছর আগে ছিল সম্পূর্ণ কল্পনাতীত। রঙিন আলোর পর্দায় একচ্ছত্র রাজত্ব ছিল বলিউডের হাতেগোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীদের। তবে ইন্টারনেটের সহজলভ্যতা এবং ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশনের স্পর্শে বর্তমানে বিনোদন জগতের বিস্তৃতি ঘটেছে ব্যাপকভাবে। আছে যে কেউ চাইলে নিজের প্রতিভার মাধ্যমে রাজত্ব করতে পারেন রঙিন আলোর পর্দায়। আমরা আপনাদের বলি, গত কয়েক বছরে রঙিন আলোর পর্দায় ধারাবাহিকভাবে একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হয়েছে চোখের পলকে। আর আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি ভিডিও নিয়ে এসেছি।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

বর্তমান সময়ের অত্যন্ত ট্রেন্ডিং গান তথা “আজ কি রাত মাজা লেজিয়ে”-তে বলিউডের কিউট অভিনেত্রী তামান্না ভাটিয়ার মনমুগ্ধকর নাচ কেউ ভুলতে পারেননি। ইতিমধ্যে এই গানে একাধিক ভারতীয় যুবতীরা সাহসী পারফরম্যান্স করে ভাইরাল হয়েছেন ইন্টারনেটে। তবে এবার দেশি ভাবি ভাইরাল এই গানে উত্তপ্ত ডান্স করে ঘাম ঝরালেন বিনোদনপ্রেমীদের। ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রংয়ের ঘাঘরা-চোলিতে একের পর এক হট স্টেপ করছেন ওই ভাবি। যা বর্তমানে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ইন্টারনেটে ভিডিওটি দেখার পর একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন,”আন্টি জি, খুব ভালো ডান্স করেছেন”। অন্য একজন লিখেছেন,”কোন কথা হবে না”।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button