ভাইরাল & ভিডিও

Viral Video: অদ্ভুত! দাদুর বয়সি এক ব্যক্তিকে হাসিমুখে বিয়ে এই তরুণীর, কারণ শুনলে আপনিও আঁতকে উঠবেন

ভাইরাল এই ভিডিওটি এখন মানুষের কৌতূহল বাড়িয়ে দিয়েছে অনেকটাই

Advertisement
Advertisement

আজকালকার দিনে ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ার একটা বিশাল জনপ্রিয় বিষয় হয়ে উঠেছে। এই সব ভিডিও একদিকে যেমন মানুষের কৌতূহল বাড়াচ্ছে, সেখানেই মানুষকে একেবারেই অবাক করে দিচ্ছে। সম্প্রতি একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধ বর একেবারেই নাতনির বয়সী এক মেয়েকে বিয়ে করছেন। দেখা যাচ্ছে, তিনি অপেক্ষাকৃত অল্পবয়সী কনের পাশে অত্যন্ত আনন্দিত অবস্থায় বসে আছেন। যদিও ভিডিওটি প্রথমে অনেক আগে শেয়ার করা হয়েছিল, এটি আবার ইনস্টাগ্রামে নতুন করে ভাইরাল হয়েছে। ‘rx_killer_boy_02’ নামের একজন ব্যবহারকারী এই ভিডিওটি শেয়ার করেছেন, যা ইতিমধ্যে ৩৮০ হাজারের বেশি লাইক পেয়েছে এবং দ্রুত ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

Advertisement
Advertisement

বৃদ্ধ বরের ভিডিও হলো ভাইরাল

এই নতুন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। এই নতুন ভিডিওতে দেখা যাচ্ছে ৭৫ বছর বয়সি এক বৃদ্ধ একেবারেই ১৮ বছরের একটি মেয়েকে বিয়ে করছেন। এই বৃদ্ধ তার নাতনির বয়সের এই মেয়েটার সঙ্গে বিয়ে করে বেশ খুশি দেখা যাচ্ছে। এই ভিডিওটি দেখে মানুষ মেয়েটিকে জিজ্ঞেস করছেন, “তুমি এই বৃদ্ধের মধ্যে কী দেখলে?” মেয়েটি হাসতে হাসতে বলল, “এক, উনার আয়, দুই, উনার দিন কম।” এই সংলাপটি ভিডিওর মজাকে বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

Advertisement

নেটিজেনদের প্রতিক্রিয়া

এই ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের মধ্যে একটা ভিন্ন প্রতিক্রিয়া তৈরি করেছে। অনেকেই এই ভিডিওটিকে মজার বলে মনে করেছেন আবার অনেকে এই ভিডিওটিকে খুব একটা পছন্দ করেননি। এক ব্যবহারকারী মন্তব্য করেছেন, “হায়, বেচারি মেয়ে।” আরেকজন লিখেছেন, “ভাইরাল করার জন্য এটা দেখাচ্ছে, আসল বর অন্য কেউ।” তৃতীয় একজন মজার ছলে লিখেছেন, “কোথায় তুমি ভগবান!” অনেক ব্যবহারকারী শুধুমাত্র হাসির ইমোজি দিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন, যা দেখায় যে ভিডিওটি দর্শকদের কতটা বিনোদন দিয়েছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button