ভাইরাল & ভিডিওবিনোদন

Sunita Baby: ‘দিল টুট গায়া’ গানে দুর্দান্ত নাচ সুনিতা বেবীর, ভাইরাল ভিডিও দেখে লোকজন অবাক

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠেছে

Advertisement
Advertisement

হরিয়ানভি ইন্ডাস্ট্রির এক উজ্জ্বল নক্ষত্র হলেন সুনিতা বেবি, যিনি তার নাচের প্রতিভার মাধ্যমে লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। নাচের ক্ষেত্রে সুনিতা বেবির দক্ষতা ও অভিব্যক্তি তাকে আজকের তারকা করে তুলেছে। তার প্রতিটি পারফরম্যান্সই দর্শকদের যেন একেবারে মুগ্ধ করে তোলে, আর প্রতিটি মঞ্চে তিনি উঠলেই দর্শকরা যেন একেবারে নতুন করে প্রাণ পেয়ে যান।

Advertisement
Advertisement

সুনিতা বেবির নাচের জনপ্রিয়তা

আজকের সময়ে সুনিতা বেবি শুধুমাত্র নিজের পরিচয়েই পরিচিত। তার নাচের ভিডিও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, আর তাকে মঞ্চে দেখার জন্য দূর-দূরান্ত থেকে ভক্তরা ছুটে আসেন। সুনিতা বেবির নাচ শুধু বিনোদন নয়, এটি অনেকের জন্য একটি আবেগে পরিণত হয়েছে। তার নাচের পদক্ষেপগুলি ভক্তদেরও নাচতে বাধ্য করে এবং তার কোরিওগ্রাফি প্রায়শই অসাধারণ ও ঘাতক বলে প্রশংসিত হয়।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিও

সম্প্রতি, সুনিতা বেবির একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে সুনিতাকে লাল সালোয়ার স্যুটে সেজে বলিউডের জনপ্রিয় গান ‘শীশে কা দিল থা মেরা দিল টুট গায়া’-তে নাচতে দেখা যায়। তার নাচের প্রতিটি পদক্ষেপ শক্তিশালী, ছন্দময় এবং দর্শকদের মনমুগ্ধ করেছে। ভিডিওটি mantu yt Max নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে এবং ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ অর্জন করেছে।

Advertisement
Advertisement

খ্যাতির শিখরে সুনিতা বেবী

সুনিতা বেবির প্রতিটি ভিডিও তার ভক্তদের মাঝে উন্মাদনা তৈরি করে এবং তার প্রতিভা তাকে আরও জনপ্রিয় করে তুলেছে। তার নাচের ধরন এবং দৃঢ় পারফরম্যান্স তাকে হরিয়ানভি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় নৃত্যশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেছে। সোশ্যাল মিডিয়ায় তার ভাইরাল হওয়া ভিডিওগুলি তার জনপ্রিয়তার প্রতিফলন মাত্র।

Related Articles

Back to top button