ভাইরাল & ভিডিওবিনোদনভোজপুরি

Gori Rani Dance: ধোখা দে গয়া ইয়ার গানে নাচ করে স্টেজে আগুন ধরিয়ে দিলেন গোরি রানি, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসিত হয়েছে

Advertisement

হরিয়ানার সবথেকে জনপ্রিয় নৃত্যশিল্পীদের মধ্যে অন্যতম হলেন গোরি রানী। তিনি তার নাচের কারণে গোটা হরিয়ানাতে অত্যন্ত জনপ্রিয় এবং তিনি মাঝেমধ্যেই বহু স্টেজ শোতে তার নাচের জাদু দেখিয়ে থাকেন। তার নাচ এবং তার দুর্দান্ত অভিনয় দেখার জন্য দূর দূরান্ত থেকে মানুষজন ভিড় করে আসেন। যেখানেই তার স্টেজ শো হয় সেখানেই দেখা যায় বিপুল মানুষের ভিড়। গোরির নাচ দেখতে ভক্তরা খুবই কৌতুহলী থাকেন এবং তিনি যেখানেই নাচ করেন সেখানেই লোকজন জোরে জোরে তালি দিয়ে এবং শিষ দিয়ে তাকে স্বাগত জানান। মডেলিং থেকেও এখন বেশ নাম কামিয়ে ফেলেছেন তিনি।

সালোয়ার স্যুটে দুরন্ত নাচ নৃত্যশিল্পীর

নৃত্যশিল্পী গোরি রানি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত সক্রিয় এবং মাঝেমধ্যেই তিনি নিজের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নিজের ভক্তদের সঙ্গে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি স্যুট পরে দেশি স্টাইলে নাচ করতে। এই ভিডিওটি ভক্তরা বেশ পছন্দ করেছেন এবং সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে।

ভিডিওটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন, আপনাদের ভালোবাসাই আমাদের এতটা এগোতে সাহায্য করেছে। আমাদের এই গানকে ভালোবাসা দেবার জন্য আপনাদের ধন্যবাদ। এই ভিডিওতে ওই নৃত্যশিল্পীকে দেখা গিয়েছে ধোখা দে গয়া ইয়ার গানে নাচ করতে। সোশ্যাল মিডিয়াতে তার অনুসরণকারীর সংখ্যা এই মুহূর্তে প্রায় লক্ষাধিক। তিনি তার নাচের জন্য এখন লাইমলাইটে থাকেন। আপনিও যদি তার ভক্ত হন এবং এখনো পর্যন্ত এই গানটি না দেখে থাকেন, তাহলে দেখে নিন এখুনি।

Related Articles

Back to top button