BB Plusবলিউডবিনোদন

Rachana Tiwari: প্রকাশ্যে ভিজলেন রচনা তিওয়ারি, খোলা স্টেজে শরীরে জল ঢেলে সাহসিকতা দেখালেন নৃত্যশিল্পী

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খোলা মঞ্চে যারা সর্বাধিক আলোচিত হচ্ছেন, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পী।

Advertisement

যুগের আধুনিকতার সাথে সাথে পরিবর্তন ঘটেছে মানুষের পছন্দের। বিনোদনের ক্ষেত্রেও বিষয়টি লক্ষণীয়। আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে, সেটি হলো ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারণে আজকের দিনে প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়। তবে অন্যান্য প্রতিযোগীদের তুলনায় যারা সাহসী পারফরমেন্স করেন তাদের ভিডিও ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। আপনারা জানলে অবাক হবেন, সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

হরিয়ানার যুবতীদের জনপ্রিয়তা

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খোলা মঞ্চে যারা সর্বাধিক আলোচিত হচ্ছেন, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পী। আর যদি রঙিন পর্দায় যদি সবচেয়ে সাহসী ডান্সারের কথা বলি, সেক্ষেত্রে সবার প্রথমে যে নামটি রয়েছে তিনি হলেন স্বপ্না চৌধুরী। আমরা আপনাদের বলি, বিগত এক দশকেরও বেশি সময় ধরে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে একছত্র আধিপত্য বিস্তার করেছেন স্বপ্না চৌধুরী। আপনারা জানলে অবাক হবেন, সেক্সি এই ডান্সারের অনবদ্য পারফরমেন্স দেখতে দূর দূরান্ত থেকে ছুটে আসেন তার ভক্তরা। তবে গত কয়েক বছরে খোলা স্টেজে স্বপ্না চৌধুরীকে যিনি সবচেয়ে বেশি টক্কর দিয়েছেন, তিনি হলেন রচনা তিওয়ারি। যার সাহসিকতা দেখে উষ্ণতা অনুভব করেনি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

কিছুদিন আগে সেক্সি রচনা তিওয়ারির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে। শুধু তাই নয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে, নিজের নরম শরীরে জল ঢেলে রচনা তিওয়ারি সাহসী ডান্সের মধ্যে নিজের দেহের প্রতিটা অঙ্গ ঝাঁকাচ্ছেন। যা ইতিমধ্যে ঘাম ঝরাচ্ছে বৃদ্ধদেরও। আপনি যদি এই মুহূর্তে একাকীত্ব বোধ করেন, সেক্ষেত্রে এক্ষুনি এই সাহসী ডান্সের ভিডিওটি উপভোগ করুন। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Related Articles

Back to top button