বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: নিরহুয়া-আম্রপালির ‘মানবা না রাজা জব তু চিক লেবা হো’ গানটি ট্রেন্ড হচ্ছে ইউটিউবে, ভিডিও ভাইরাল

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি মানেই সুপারহিট।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই চরম উত্তেজনা। সুপারহিট সিনেমার পাশাপাশি দুর্দান্ত রোমান্টিক গানের বিপুল সম্ভার। ফলে আজকের দিনে বেশিরভাগ যুবক বিনোদনের জন্য বেছে নিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। স্বল্প সময়ের মধ্যে বিপুল উত্তেজনা, সবকিছুই বিদ্যমান ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বিশেষ করে যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীর উপস্থিতি রয়েছে, সেখানে যে প্রতি মুহূর্তে উত্তেজনায় ভরপুর সিন থাকবে একথা নিশ্চিত। মূলত এই সমস্ত সাহসী অভিনেত্রীদের হাত ধরে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে বলিউডের বিকল্প।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক জুটি

আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি মানেই সুপারহিট। বিগত এক দশকেরও বেশি সময় ধরে বারবার সুপারহিট প্রমাণিত হয়েছে এই জুটি। এক কথায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মেরুদন্ড বলা যায় এই রোমান্টিক জুটিকে। আপনারা জানলে অবাক হবেন, আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য জুটিকে কেন্দ্র করে ত্রিশটির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গানের ভিডিও নির্মিত হয়েছে। যে ভিডিওগুলি ভালোবাসা দিয়ে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হচ্ছে এই জনপ্রিয় ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হচ্ছে এই জুটির একটি রোমান্টিক গানের ভিডিও। যে ভিডিওতে আম্রপালির মোহনীয় সৌন্দর্য এবং সেক্সি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে নিরহুয়াকে‌। আমরা আপনাদের জানিয়ে রাখি, ইউটিউবে ভাইরাল হওয়া এই গানটি ব্যবহার করা হয়েছে ‘রাম লখন’ সিনেমায়। যেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে লাবণ্যময়ী অভিনেত্রী তথা আম্রপালির সাথে ‘মানবা না রাজা জব তু চিক লেবা হো’ গানে ঘনিষ্ঠ মুহূর্ত উদযাপন করতে দেখা গেছে নিরহুয়াকে। রইল ইন্টারনেটে ভাইরাল ভিডিওর লিংক-

Related Articles

Back to top button