BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Bhojouri Song: সুইমিং পুলে মোনালিসার সাথে ঘনিষ্ঠ রোমান্স নিরহুয়ার, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি প্রসঙ্গে বলতে গেলে সবার প্রথমে যার নাম আলোচিত হয়, তিনি হলেন তারকা অভিনেতা নিরহুয়া।

Advertisement

গত কয়েক বছরে বলিউডকে টেক্কা দিয়ে একের পর এক রোমান্টিক সিনেমা নির্মাণ করেছে এই ফিল্ম ইন্ডাস্ট্রি। শুধু সিনেমা নয়, রসালো রোমান্সে পরিপূর্ণ অ্যালবাম গানের ভিডিও নির্মাণ করে আলোড়ন ফেলে দিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। একথা বলা যেতেই পারে, বিগত কয়েক বছরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ব্যতীত সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে এই ইন্ডাস্ট্রি থেকে রিলিজ করা রোমান্টিক গানের ভিডিওগুলি হয়ে উঠেছে বিনোদনের সেরা উৎস।

রোমান্টিক এই জুটি

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি প্রসঙ্গে বলতে গেলে সবার প্রথমে যার নাম আলোচিত হয়, তিনি হলেন তারকা অভিনেতা নিরহুয়া। যিনি বিগত এক দশকেরও বেশি সময় ধরে একাই রাজত্ব করছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং ছাড়াও কাজল রাঘওয়ানির মত সেক্সি অভিনেত্রীদের সাথে লাগামহীন রোমান্স করেছেন এই অভিনেতা। অন্যদিকে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত মোনালিসা শতাধিক সিনেমায় ঘাম ঝরানো অভিনয় করেছেন। সেক্সি ফিগার এবং মোহনীয় রূপ দিয়ে মুগ্ধ করেছেন কোটি কোটি নেটিজেনদের।

ভাইরাল ভিডিওর লিংক

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই জুটির একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে সুইমিং পুলে সেক্সি মোনালিসার সাথে উত্তেজনা পূর্ণ রোমান্স করতে দেখা গেছে নিরহুয়াকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কলাপাতা রংয়ের শাড়িতে নিজের দেহ আবৃত করেছেন মোনালিসা। তবে শাড়ির ফাঁক দিয়ে নিজের কার্ভি ফিগার দেখিয়ে উত্তেজনাপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে ভুল করেননি তিনি। ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মোনালিসার সেক্সি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারিয়ে চরম রোমান্স করছেন নিরহুয়া। আপনারা জানলে অবাক হবেন, ১২ বছর আগে ইন্টারনেটে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৪২ মিলিয়নের বেশি মানুষ উপভোগ করেছে। রইল ঘাম ঝরানো ভিডিওর লিংক-

Related Articles

Back to top button