BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Viral Videos: স্বপ্না চৌধুরীর সাথে প্রতিযোগিতা করলেন আম্রপালি, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

যদি হরিয়ানার হট যুবতীদের কথা বলি, তবে সেক্ষেত্রে তালিকায় সবার শীর্ষে রয়েছেন স্বপ্না চৌধুরী।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হলো ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। আজ ইন্টারনেটের এই যুগে দাঁড়িয়ে বিনোদন জগত শুধুমাত্র বলিউড কিংবা টলিউডের ধারাবাহিক সিনেমার মধ্যে সীমাবদ্ধ নয়। চাইলে যে কেউ নিজের প্রতিভার মাধ্যমে পরিণত হতে পারেন সোশ্যাল মিডিয়ার তারকা সেলিব্রেটি। বিগত কয়েক বছরে এই কাজটি দাপটের সাথে করে আসছেন ভোজপুরি সেক্সি অভিনেত্রীরা এবং হরিয়ানার সেক্সি যুবতীরা। খোলা স্টেজে ঘাম ঝরানো ডান্সের মাধ্যমে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করছেন তারা। যাদের নাচের ভিডিও করে প্রকাশ্যে আসা মাত্রই লাখ লাখ ভিউস অর্জন করে নিচ্ছে।

যদি হরিয়ানার সেক্সি যুবতীদের কথা বলি, তবে সেক্ষেত্রে তালিকায় সবার শীর্ষে রয়েছেন স্বপ্না চৌধুরী। যিনি গত ১ দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে সাহসী ডান্সের মাধ্যমে নিজের পরিচিতি তৈরি করেছেন। আপনারা জানলে অবাক হবেন, ক্যারিয়ারের শুরুতে স্বপ্না চৌধুরী স্টেজ পারফরম্যান্স করতে মাত্র ২ হাজার টাকা নিতেন। আজকের দিনে তার জনপ্রিয়তা এতটাই বেশি যে, একটি স্টেজ শো করার জন্য ৮-১০ লাখ টাকা পর্যন্ত নিয়ে থাকেন। অন্যদিকে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী আম্রপালির জনপ্রিয়তা আজ কারোর অজানা নয়। এই সেক্সি অভিনেত্রী নিজের লাবণ্যময়ী রূপ এবং হটনেস দিয়ে মুগ্ধ করেছেন লাখ লাখ যুবকদের।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার এই দুই তারকার একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যেখানে সেক্সি স্বপ্না চৌধুরীর সাথে মঞ্চ শেয়ার করতে দেখা গেছে লাবণ্যময়ী অভিনেত্রী আম্রপালিকে। আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হওয়া এই ভিডিওটি ইউটিউবে শেয়ার করা হয়েছে। যা এখনও পর্যন্ত কয়েক লক্ষ মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি, দুই তারকার উত্তেজনাপূর্ণ নাচের ভিডিওটি পছন্দ করেছেন লাখ লাখ সোশ্যাল মিডিয়া প্রেমীরা। ভিডিওটি দেখার পর অনেকেই লিখেছেন,”এটাই ডিজিটাল প্লাটফর্মের সেরা ভিডিও”। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Related Articles

Back to top button