BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Bhojouri Videos: মোনালিসার সাথে নির্লজ্জ রোমান্স করলেন নিরহুয়া, প্রাইভেসি রেখে দেখুন এই ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি-নিরহুয়া জুটির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন মোনালিসা।

Advertisement

বিনোদন জগতের নতুন সংযোজন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই চরম উত্তেজনা। এই প্রথমবার নয় যে ভোজপুরি ফিল্মের গান ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক বছরে একাধিক ভোজপুরি সিনেমা এবং সিনেমার গান ট্রেন্ড ভিডিওতে পরিণত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং কিংবা কাজল রাঘওয়ানির মত সেক্সি অভিনেত্রীরা রয়েছেন, সেই গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। এ কথা আজ নিঃসন্দেহে বলা যেতেই পারে, ভোজপুরি সিনেমার হাত ধরে বিনোদন জগতে কমেছে বলিউডের আধিপত্য।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি-নিরহুয়া জুটির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন মোনালিসা। নিরহুয়া তো বটেই, খেসারি লাল যাদব সহ একাধিক ভোজপুরি অভিনেতাদের সাথে উষ্ণ রোমান্স করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেত্রী একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করেছেন। তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত কয়েক বছরে যে জুটি সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছে, তারা হলেন নিরহুয়া এবং মোনালিসা। যাদের জুটিতে ১০টির বেশি সিনেমা নির্মিত হয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারহিট জুটি পুরানো একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে সেক্সি মোনালিসার সাথে নির্লজ্জ রোমান্স করতে দেখা গেছে তারকা অভিনেতা নিরহুয়াকে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সেক্সি অভিনেত্রী মোনালিসা নিজের শাড়ির ফাঁক দিয়ে কার্ভি ফিগার দেখিয়ে উত্তেজিত করে তুলছেন নিরহুয়াকে। আর মোনালিসার এই কর্মকাণ্ডে উত্তপ্ত হয়ে তার সাথে ঘনিষ্ঠ রোমান্স করতে শুরু করেন নিরহুয়া। দুই তারকার সুইমিংপুলে নির্লজ্জ রোমান্স বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। প্রাইভেসি রেখে দেখুন ভাইরাল এই ভিডিও-

Related Articles

Back to top button