BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Web Series: ভাগ্নির সাথে শারীরিক খেলায় মাতলেন মামা, প্রাইভেসি রেখে উপভোগ করুন এই সাহসী ওয়েব সিরিজ

আজকের দিনে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই ওয়েব সিরিজের ভিউজ তত বেশি।

Advertisement

সোশ্যাল মিডিয়ার এই যুগে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে নতুন মাত্রা যুক্ত করেছে ওয়েব সিরিজ। যেখানে বিগত কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউড কিংবা হলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ওটিটি প্লাটফর্মের হাত ধরে বিনোদনের নতুন রাস্তা খুঁজে পেয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। মূলত, করোনা মহামারির কারণে যখন গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ধ্বস নেমেছিল, ঠিক তখন থেকে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে পথচলা শুরু হয় ওয়েব সিরিজের। যা আজকের দিনেও সমানভাবে জনপ্রিয়তা অর্জন করছে নেটিজেনদের দ্বারা। একথা নিঃসন্দেহে বলা যেতেই পারে, ডিজিটাল প্লাটফর্মে উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ মানেই যুবক-যুবতীদের অবসর সময়ের সেরা বিনোদন।

তবে শুরুর দিকে এই সমস্ত প্লাটফর্মে থ্রিলার, রোমাঞ্চকর কিংবা কৌতুক জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীদের চাহিদার কথা মাথায় রেখে “ইরোটিক” জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে। বিশেষ করে ড্রামা জাতীয় “ইরোটিক” ওয়েব সিরিজ গুলি উপভোগ করতে বেশি পছন্দ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের একাংশ। একথা জোর দিয়ে বলা যেতেই পারে, আজকের দিনে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই ওয়েব সিরিজের ভিউজ তত বেশি। আর এই সাহসী ওয়েব সিরিজ নির্মাণের ক্ষেত্রে সমস্ত ওটিটি প্ল্যাটফর্মকে পেছনে ফেলেছে উল্লু। বিগত কয়েক বছর ধরে এই অ্যাপ থেকে রিলিজ করা হয়েছে একের পর এক যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ।

যদি এই মুহূর্তে আপনি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান এবং উষ্ণতা অনুভব করতে চান, তবে এক্ষুনি উপভোগ করতে পারেন উল্লু অ্যাপে রিলিজ হওয়া সময়ের সেরা ওয়েব সিরিজ “কালা খাট্টা পার্ট-২”। এই ওয়েব সিরিজটি মূলত ভাগ্নির সাথে মামা শারীরিক সম্পর্কের ভিত্তিতে নির্মিত হয়েছে। সেপ্টেম্বর মাসে রিলিজ হওয়া এই ওয়েব সিরিজের সংক্ষিপ্ত ট্রেলার দেখা যাচ্ছে, সেক্সি ভাগ্নি মামার বাড়ি বেড়াতে গিয়ে মামার কুনজরে পড়ে। এরপর ধীরে ধীরে মামার সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন ভাগ্নি। তবে আসল থ্রিলার দেখতে হলে অবশ্যই আপনাকে উপভোগ করতে হবে অন্য অ্যাপ্লিকেশনের সাহসী এই ওয়েব সিরিজ। রইল ট্রেলার-

Related Articles

Back to top button