বিনোদনভাইরাল & ভিডিও

Gori Nagori: স্যুট তুলে শরীর কাঁপিয়ে নাচলেন গোরি নাগোরি, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

আমরা যদি সাহসী ডান্সের কথা বলি, তবে স্বপ্না চৌধুরীর পরে গত এক দশকে যিনি সর্বাধিক আলোচিত হয়েছেন তিনি হলেন গোরি নাগোরি।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বিচরণ মানেই চরম বিনোদন। যেখানে কয়েক বছর আগে রঙিন আলোর পর্দায় বিনোদনের একমাত্র রসদ ছিল বলিউডের গুটি কয়েক সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্ম গুলি বিনোদনপ্রেমীদের সামনে উন্মুক্ত করে দিয়েছে বিনোদনের একাধিক রাস্তা। আজ শুধুমাত্র হাতেগোনা কয়েকটি ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা নয়, স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমীরা সাহসী ওয়েব সিরিজ কিংবা ভারতীয় সেক্সি যুবতীদের সাহসী নাচের ভিডিও উপভোগ করতে বেশি পছন্দ করছেন।

আর বিগত কয়েক বছরে হরিয়ানার সেক্সি যুবতীরা হয়ে উঠেছেন সাহসী ডান্সের রানী। যাদের নাচের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে। আমরা যদি সাহসী ডান্সের কথা বলি, তবে স্বপ্না চৌধুরীর পরে গত এক দশকে যিনি সর্বাধিক আলোচিত হয়েছেন তিনি হলেন গোরি নাগোরি। যিনি তার সেক্সি ফিগার এবং চরম হটনেস দিয়ে লাখ লাখ ফ্যান ফলোইং তৈরি করেছেন। যার নাচের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মে নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে। এমনকি, খোলার স্টেজে গোরি নাগোরির হট পারফরমেন্স দেখতে ভিড় করেন লাখ লাখ ভক্তরা।

আপনারা নিশ্চয়ই ইতিপূর্বে ডিজিটাল প্লাটফর্মে গোরি নাগোরির একাধিক সাহসী নাচের ভিডিও উপভোগ করেছেন। যে সমস্ত ভিডিওতে তার মোহনীয় রূপ এবং কার্ভি ফিগার দেখে উত্তেজনা অনুভব করেছেন আপনিও। তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য গোরি নাগোরির এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে ঘাম ঝরাবে আপনার। ইউটিউবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের টাইট স্যুটে উপস্থিত দর্শকদের সামনে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে উত্তেজনাপূর্ণ ডান্স করছেন গোরি নাগোরি। তার প্রতিটি স্টেপে সাহসিকতার পরিচয় পাওয়া গেছে। এই মুহূর্তে উত্তেজনা অনুভব করতে চাইলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে ফেলুন ভাইরাল এই ভিডিওটি-

Related Articles

Back to top button