BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Bhojpuri Film Industry: পবন সিং এবং খেসারি লাল যাদবের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কাজল রাঘওয়ানি, জানালেন এই যুক্তি

গত কয়েক বছর ধরে বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছিল, খেসারি লাল যাদব এবং পবন সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী কাজল রাঘওয়ানি।

Advertisement

আজকের দিনে রঙিন আলোর পর্দা শুধুমাত্র বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নয়। বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে রীতিমতো রাজত্ব করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি এবং তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি। যেখান থেকে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে একের পর এক সুপারহিট সিনেমা। তবে ডিজিটাল প্লাটফর্ম তথা ইউটিউব-ফেসবুকের মত প্লাটফর্মে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক গানের ভিডিও এবং হট অভিনেত্রীদের সাথে অভিনেতাদের চরম রোমান্টিক দৃশ্য। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অস্তিত্ব রয়েছে, যেগুলি কয়েক কোটি বার উপভোগ করেছেন বিনোদন প্রেমীরা।

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটির কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেতা নিরহুয়া এবং আম্রপালি। তবে গত কয়েক বছরে তারকা অভিনেতা নিরহুয়াকে টক্কর দিয়েছেন পবন সিং এবং খেসারি লাল যাদব। সম্প্রতি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই তারকা অভিনেতার প্রেমের সম্পর্ক প্রকাশ্যে এসেছে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম ক্ষেত্রে অভিনেত্রী কাজল রাঘওয়ানি বিষয়টি খোলসা করেছেন। আমরা আপনাদের বলি, গত কয়েক বছর ধরে বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছিল, খেসারি লাল যাদব এবং পবন সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী কাজল রাঘওয়ানি।

তবে এবার প্রকাশ্যে বিষয়টি পরিষ্কার করেছেন অভিনেত্রী কাজল রাঘওয়ানি। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তারকা অভিনেতা পবন সিং তার অন্যতম প্রিয় বন্ধু। তবে খেসারি লাল যাদবের সাথে ঘনিষ্ঠ সম্পর্কের কথাও স্বীকার করেছেন তিনি। তিনি জানান, অক্ষরা সিংয়ের সঙ্গে খেসারি লাল যাদবের সম্পর্ক ভাঙার পর তার সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন খেসারি লাল যাদব। এমনকি দুজনে প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে বর্তমানে দুজনেই নিজেদের আলাদা রাস্তা বেছে নিয়েছেন। বর্তমানে তারা শুধুমাত্র ভালো বন্ধু এবং কো-আর্টিস্ট।

Related Articles

Back to top button