BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Web Series: কোচিংয়ের নামে ছাত্রীকে ফাঁদে ফেলেন শিক্ষক, দরজা বন্ধ করে দেখুন এই সাহসী ওয়েব সিরিজ

এই নিবন্ধে আপনাদের সাথে এমন একটি ওয়েব সিরিজের পরিচয় করিয়ে দিতে চলেছি, যেটি উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে।

Advertisement

“ইরোটিক” ওয়েব সিরিজের জগতে আলোড়ন সৃষ্টি করতে উল্লুতে রিলিজ হল সময়ের সেরা সাহসী ওয়েব সিরিজ। ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এবং সম্পূর্ণ নতুন গল্পের ভিত্তিতে নির্মিত এই ওয়েব সিরিজটি বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। তবে ওয়েব সিরিজটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, করোনা মহামারির পরবর্তী সময়ে বিনোদন জগতে যুক্ত হয়েছে সাহসী ওয়েব সিরিজ। প্রথম দিকে হাতে গোনা কয়েকটি ডিজিটাল চ্যানেল থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে পরিস্থিতির কথা বিবেচনা করে প্রায় প্রতিদিন জন্ম নিচ্ছে একের পর এক ডিজিটাল প্লাটফর্ম। আর এই সমস্ত ডিজিটাল প্লাটফর্ম থেকে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ।

সিনেমা জগতের একঘেয়ে বিনোদন থেকে মুক্তি পেতে আজকাল অনেকেই ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। তবে বেশিরভাগ ওয়েব সিরিজ এতটাই উষ্ণতায় ভরপুর থাকে যে, পরিবারের সাথে বসে সেগুলো উপভোগ করা সম্ভব হয় না। আজ আমরা এই নিবন্ধে আপনাদের সাথে ঠিক তেমন একটি ওয়েব সিরিজের পরিচয় করিয়ে দিতে চলেছি, যেটি উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। কারণ এই ওয়েব সিরিজের প্রতিটা মুহূর্তে রয়েছে ঘাম ঝরানো দৃশ্য।

সম্প্রতি জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্ম তথা উল্লুতে রিলিজ করা হয়েছে “নাম্বারি” নামের একটি ইরোটিক ওয়েব সিরিজ। যেখানে এক শিক্ষকের কামুক চাহিদার গল্প চিত্রায়িত হয়েছে। ট্রেলারে দেখা যাচ্ছে, কলেজের রূপসী ছাত্রীদের প্রাক্টিক্যালি পরীক্ষার নম্বর কম দিয়ে তাদেরকে টিউশনি দেওয়ার নাম করে বাড়িতে নিয়ে আসেন। এরপর ধীরে ধীরে ওই ছাত্রীর সাথে ঘনিষ্ঠ হওয়ায় চেষ্টা করেন শিক্ষক। কিছুদিন পর ওই ছাত্রীর শরীর নিয়ে খেলায় মেতে ওঠেন শিক্ষক। এরমধ্যে কলেজে আগমন ঘটে রুপালি নামের এক ছাত্রীর। যার রুপ দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই শিক্ষক। এরপর ধীরে ধীরে ওই ছাত্রীর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন শিক্ষক। তবে পরবর্তী ঘটনা জানতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি রেখে দেখতে হবে সম্পূর্ণ ওয়েব সিরিজটি। দেখুন ট্রেলার-

Related Articles

Back to top button