বিনোদনভাইরাল & ভিডিও

Web Series: টিয়া কি পারবে তার বোনের দেওরের সাথে ঘনিষ্ঠ হতে? প্রাইভেসি বজায় রেখে উপভোগ করুন এই সাহসী সিরিজ

বর্তমানে বিনোদনপ্রেমীদের চাহিদার কথা মাথায় রেখে বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে ওটিটি প্লাটফর্ম গুলি হয়ে উঠেছে বিনোদনের নতুন মাধ্যম। যেখানে হাতে গোনা কয়েক বছর আগে বিনোদন জগৎ মানেই ছিল বলিউডের কয়েকটি সিনেমা, সেখানে আজ প্রতিমুহূর্তে ডিজিটাল প্লাটফর্মে যুক্ত হচ্ছে বিনোদনের নিত্য নতুন মাধ্যম। করোনা পরিস্থিতির কারণে যখন গোটা সিনেমা ইন্ডাস্ট্রি স্তব্ধ হয়ে গিয়েছিল, তখন ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদনের নতুন মাধ্যম খুঁজে পায় বিনোদন প্রেমীরা। যার চাহিদা দিনের পর দিন বেড়েই চলেছে।

আমরা আপনাদের বলি, বর্তমানে বিনোদনপ্রেমীদের চাহিদার কথা মাথায় রেখে বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ। যদিও শুরুর দিকে উল্লু, প্রাইম শর্ট কিংবা এমএক্স প্লেয়ারের মতো হাতে গোনা কয়েকটি ডিজিটাল প্লাটফর্ম থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হতো। তবে জনপ্রিয়তার খাতিরে বর্তমানে প্রতিনিয়ত গজিয়ে উঠছে একের পর এক ডিজিটাল প্লাটফর্ম। যেসব অ্যাপ্লিকেশন থেকে প্রতিমুহূর্তে রিলিজ করা হচ্ছে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। আর অবসর সময়ের সঠিক ব্যবহার করতে এই সমস্ত ওয়েব সিরিজের রসালো বিনোদনে ডুব দিতে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তথা ‘উল্লু’ অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে চরম সাহসী ওয়েব সিরিজ “চুসকি-২”। উল্লেখ্য, এর প্রথম পর্ব মুহূর্তের মধ্যে রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বিনোদনপ্রেমীদের। দ্বিতীয় পর্বের ট্রেলার বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। সম্প্রতি উল্লুতে মুক্তি পাওয়া ট্রেলারে দেখা যাচ্ছে, টিয়া এবং জাহ্নবী দুই বোন অত্যন্ত সেক্সি। যেখানে জাহ্নবী বিয়ে করে নিজের শ্বশুর বাড়ি যায় এবং টিয়া তার দিদির বাড়ি ঘুরতে যায়। তবে সেখানে নিজের বোনের দেওরের সাথে ধীরে ধীরে ঘনিষ্ট হয়ে ওঠে টিয়া। এরপর চলতে থাকে একের পর এক বেড সিন। এর পরের ঘটনা দেখতে হলে অবশ্যই দরজা বন্ধ করে দেখে ফেলুন সাহসী ওয়েব সিরিজ-

Related Articles

Back to top button