বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: ‘না ওলহা না দাথা’ গানে গদর নাচ স্বপ্না চৌধুরীর, দেশী রানীর ভিডিও ভাইরাল ইন্টারনেটে

বলিউড ভিন্ন সাহসী ডান্সের ক্ষেত্রে যিনি বিগত কয়েক বছরের সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার এই স্বর্ণযুগে স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী কারোর অপরিচিত নন। বিগত এক দশকেরও বেশি সময় ধরে নিজের সাহসী পারফরমেন্সের মাধ্যমে বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছেন তিনি। তবে ক্যারিয়ারের শুরুটা মোটেও সুখকর ছিল না স্বপ্না চৌধুরীর জন্য। আর্থিক অনটনের কারণে পুলিশ হওয়ার স্বপ্ন ত্যাগ করে খোলা মঞ্চে সাহসী পারফরমেন্সকেই পেশা হিসেবে গ্রহণ করতে হয় স্বপ্না চৌধুরীকে। শুরুতে মাত্র ২ হাজার টাকার জন্য সারারাত খোলা স্টেজে পারফরমেন্স করতেন তিনি। তবে দিনের পর দিন তার জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে, বর্তমানে মাত্র কয়েক ঘণ্টা পারফরমেন্সের জন্য ৮ লাখ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি।

আজকের দিনে একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বলিউড ভিন্ন সাহসী ডান্সের ক্ষেত্রে যিনি বিগত কয়েক বছরের সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী। যার সেক্সি ফিগার এবং চরম হটনেস মুগ্ধ করেছে কোটি কোটি বিনোদনপ্রেমীদের। খোলা স্টেজে টাইট স্যুটে তো বটেই এমনকি খোলামেলা শাড়িতেও সাহসী ডান্স করতে দেখা গেছে এই সেলিব্রেটিকে। আপনার নিঃসন্দেহে জানেন, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরীর ভক্তের সংখ্যা কয়েক কোটি।

আমরা আপনাদের বলি, হরিয়ানার এই বিখ্যাত নৃত্যশিল্পী তথা স্বপ্না চৌধুরীর একটি কয়েক মিনিটের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যদিও ভিডিওটি কয়েক বছরের পুরনো। তবুও স্বপ্না চৌধুরীর সাহসী ডান্স মুগ্ধ করছে বিনোদনপ্রেমীদের। হরিয়ানার অত্যন্ত জনপ্রিয় গান তথা ‘না ওলহা না দাথা’-তে লাল রঙের টাইট স্যুটে সাহসী ডান্স করতে দেখা গেছে এই ভিডিওতে। তাছাড়া উপস্থিত দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে নিজের শরীরের নরম অঙ্গও ঝাঁকাতে দেখা গেছে তাকে। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে ইতিমধ্যে এই ভিডিওটি ১০ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। প্রাইভেসি রেখে দেখে ফেলুন স্বপ্না চৌধুরীর চরম সাহসিকতা-

Related Articles

Back to top button