ভাইরাল & ভিডিওবিনোদন

উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেল প্রিয়া গামরে ও নীলমের নতুন ওয়েব সিরিজ সোনা, দেখুন ট্রেলার (Updated Web Series)

এই ওয়েব সিরিজটির ট্রেলার এখন সোশ্যাল মিডিয়ায় খুবই প্রশংসা পাচ্ছে

Advertisement

উল্লুর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সোনা’র দ্বিতীয় অংশের ট্রেলার মুক্তি পেয়েছে এবং তা দর্শকদের মধ্যে প্রচণ্ড উত্তেজনা সৃষ্টি করেছে। প্রিয়া গামরে এবং নীলমের অসাধারণ অভিনয়ের জাদুতে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা এবং এই নতুন ট্রেলারে তারা আবারও তাদের প্রিয় তারকাদের দেখে আনন্দিত। এই ওয়েব সিরিজ মূলত সেই মানুষদের টার্গেট করছে, যারা এই ধরনের বোল্ড কন্টেন্ট দেখতে পছন্দ করেন। উল্লু প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে, ফলে বোঝাই যাচ্ছে এই ওয়েব সিরিজটিতে থাকবে একাধিক হট থেকে সুপার হট দৃশ্য। চলুন তাহলে এই ওয়েব সিরিজের ব্যাপারে বিস্তারে জেনে নেওয়া যাক।

ট্রেলারে প্রিয়া গামরেকে তার স্বপ্ন এবং বাস্তবতার মধ্যে ফাঁস হয়ে পড়তে দেখা যাচ্ছে। তার স্বামী এবং শ্বশুরের প্রতি সন্দেহের বীজ তার মনে জন্ম নেয় এবং সে নিজেকে একটি বিপজ্জনক পরিস্থিতিতে ফেলে দেয়। এই সবের মধ্যেও, সে তার স্বপ্নকে বাস্তব রূপ দিতে চায়। ট্রেলারের ক্যাপশন, “দেখা হ্যায় জো খোয়াবো মে, আজতা হ্যায় সব কি নিগাও মে, আব চেইন নাহি হ্যায় এক পাল ভি, না দিন মে না হি রাতো মে” স্পষ্ট করে দেয় যে সোনা আবারও তার স্বপ্ন এবং বাস্তবতার মধ্যে সংগ্রাম করবে।

দর্শকরা অধীর আগ্রহে এই সিরিজের দ্বিতীয় অংশের মুক্তির জন্য অপেক্ষা করছেন। এই সিরিজটি ২০শে আগস্ট ULLU প্ল্যাটফর্মে মুক্তি পাবে। প্রিয়া গামরে এবং নীলম অসাধারণ অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সোনার গল্পটি দর্শকদের মনোযোগ কাড়ার মতো। তার স্বপ্ন, সংগ্রাম এবং বিপদজনক পরিস্থিতি দর্শকদের আকৃষ্ট করে।

Related Articles

Back to top button