বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

BHOJPURI: ‘চকোলেটি সাদিয়া‘ গানে খেসারি লাল যাদবের উদ্দাম কায়দায় রোম্যান্স স্বপ্নার সাথে, ভিডিও ভাইরাল

সদ্য মুক্তিপ্রাপ্ত এই ভিডিওটি ইউটিউবে ইতিমধ্যেই ৯.৬ লাখ মানুষ দেখেছেন

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। তার অসাধারণ কণ্ঠস্বর, আকর্ষক সঙ্গীত এবং অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি এই শিল্পকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন। যখন মনে হয় তিনি সবকিছুই করে ফেলেছেন, তখনই তিনি তার ভক্তদের অবাক করে দেন।

খেসারি লাল যাদব ও স্বপ্না চৌহানের নতুন ভিডিও

সম্প্রতি ভোজপুরি গানের জগতে জায়গা করে নিয়েছে একটি আইটেম গান যাতে রয়েছেন খেসারি লাল যাদব ও স্বপ্না চৌহান। নতুন গানের নাম, ‘চকোলেটি সাদিয়া‘। এই মিউজিক ভিডিওর প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য ও রোম্যান্টিক সিন। গানের তালে তাঁদের প্রানবন্ত নাচ দেখে আপনার মন ভালো হয়ে যাবে। চকোলেট রংয়ের শাড়ি পরে ব্যাপক সুন্দরী লাগছিল স্বপ্না চৌহানকে।

ভোজপুরি ভিডিওর জনপ্রিয়তা

ভাইরাল এই গানটি আসন্ন ‘রাজারাম‘ ভোজপুরি সিনেমার অংশ। খেসারি লাল যাদব এবং প্রিয়াঙ্কা সিং গানটি করেছেন এবং কুন্দন প্রীত গানটি লিখেছেন। ২১ অক্টোবর ‘সারেগামা হাম ভোজপুরি‘ ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিও পোস্ট করার সাথে সাথে তা ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত এই ভিডিওটি ৯.৬ লাখ মানুষ দেখেছেন ও ১.১ লাখ মানুষ লাইক করেছেন। অনেকেই এই গানের প্রশংসা করে বলেছেন, ‘কেয়া গানা হ্যায় ভাই! দিল কো ছু গয়া, আইসা গান ইন্ডাস্ট্রি মে বহুত জরুরি হ্যায়‘। আবার কেউ বলেছেন, ‘জিও ভাইয়া কিয়া বাত হ্যায়‘। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles

Back to top button