BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: লাল স্যুট পরে বোল্ড ডান্স স্বপ্না চৌধুরীর, টাকার বর্ষণ করলেন কাকা

বর্তমানে স্বপ্না চৌধুরী শুধুমাত্র হরিয়ানায় নন, ভারতবর্ষ সহ গোটা পৃথিবীতে নিজের পরিচিতি তৈরি করেছেন।

Advertisement

আজকের দিনে স্বপ্না চৌধুরীর নাম শুনলে যৌবন ফিরে পান বয়স্করাও। বিগত ১ দশকেরও বেশি সময় ধরে স্বপ্না চৌধুরী নিজের মোহনীয় রূপ এবং সেক্সি ফিগার দেখিয়ে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন ডিজিটাল প্লাটফর্মে। তার সাহসী নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই মুহূর্তের মধ্যে লক্ষাধিক ভিউজ অর্জন করে। তবে যদিও স্বপ্না চৌধুরীর ক্যারিয়ারের শুরুটা মোটেও ভালো ছিল না। আর্থিক অনাটনে পড়ে মাত্র ২০০০ টাকার বিনিময়ে খোলা স্টেজে সারা রাত পারফরমেন্স করে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন স্বপ্না চৌধুরী। এরপর ধীরে ধীরে নিজের প্রতিভার মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছেন তিনি।

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

বর্তমানে স্বপ্না চৌধুরী শুধুমাত্র হরিয়ানায় নন, ভারতবর্ষ সহ গোটা পৃথিবীতে নিজের পরিচিতি তৈরি করেছেন। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানার এই প্রখ্যাত নৃত্য শিল্পীর স্টেজ প্রোগ্রাম স্বচক্ষে দেখার জন্য দূর দুরান্ত থেকে ভক্তরা ভিড় জমান। শুধু তাই নয়, যখন স্বপ্না চৌধুরী স্টেজে সাহসী পারফরমেন্স শুরু করেন, তখন তার ভক্তরা তার ওপর টাকার বৃষ্টি বর্ষণ করেন। উল্লেখ্য, আজকের দিনে বলিউড ভিন্ন সাহসী ডান্সের ক্ষেত্রে যিনি সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে প্রখ্যাত এই নৃত্য শিল্পীর একটি পুরনো নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে লাল রঙের টাইট স্যুটে খোলা স্টেজে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে বোল্ড ডান্স করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, উপস্থিত দর্শকদের সামনে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে উত্তেজনাপূর্ণ ডান্স করছেন স্বপ্না চৌধুরী। শুধু তাই নয়, উত্তেজনাকর পরিবেশ সৃষ্টি করতে সমস্ত রকম ইশারা করতে দেখা গেছে স্বপ্না চৌধুরীকে। এমনকি স্বপ্না চৌধুরীর সাহসী নাচ দেখে উপস্থিত কাকাদের টাকা ওড়াতে দেখা গেছে স্বপ্না চৌধুরীর উপর। এই মুহূর্তে যদি আপনি নিরিবিলিতে সাহসী পারফরম্যান্সের রস আস্বাদন করতে চান, তবে এক্ষুনি নিচে দেওয়া লিংকে ক্লিক করুন-

Related Articles

Back to top button