বিনোদনভোজপুরি

Bhojpuri Video: ইউটিউবে ব্যাপক ট্রেন্ডিং আম্রপালি ও নিরাহুয়ার ‘খোলে দি কেভাদিয়া ভাইল ভোর‘, বাড়িতে একা থাকলে দেখুন এই ভিডিও

ভোজপুরি এইচডি ফিল্ম নামক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানে ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন।

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি এই জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হয়েছে। গানেতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী আম্রপালি দুবের একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা গিয়েছে। সেই সমস্ত সাহসী দৃশ্য বলিউড ইন্ডাস্ট্রি চিন্তাও করতে পারে না। জানিয়ে রাখি, দীনেশ লাল যাদব এবং আম্রপালির ভোজপুরি গানটির নাম, “খোলে দি কেভাদিয়া ভাইল ভোর”। এই গানটি বন্ধ ঘরে শুটিং করা হয়েছে। অভিনেত্রী পাতলা কোমর দেখিয়ে নিরাহুয়ার মন জয় করে নিয়েছে। তাদের কোয়ালিটি টাইমের ভিডিও দেখে আপনার মুড ফ্রেশ হয়ে যাবে।

এই জনপ্রিয় গানে নীরাহুয়া ও আম্রপালি দুবেকে বেডরুমে রোমান্স করতে দেখা গিয়েছে। তাঁদের লাস্যময়ী কেমিস্ট্রি দেখে লজ্জা পেয়ে যাবেন আপনিও। এই জনপ্রিয় গানটি গেয়েছেন কল্পনা, শ্যাম দেহাতি। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে। ভোজপুরি এইচডি ফিল্ম নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভাইরাল ভিডিওটি পোস্ট করা হয়েছে।ইতিমধ্যে অগুণতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনিও এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles

Back to top button