BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: “ইংলিশ মিডিয়াম” গানে খোলা মঞ্চে স্বপ্না চৌধুরীকে টক্কর দিল একরত্তি, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

যদি খোলা স্টেজে সাহসী নাচের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে রাজত্ব করছেন হরিয়ানার হট যুবতীরা।

Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে বিগত কয়েক বছরে ভাইরাল হয়েছে হাজার হাজার ভিডিও। পশুপাখিদের ভিডিও থেকে শুরু করে ছোট্ট বাচ্চাদের ভিডিও পরিণত হয়েছে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে। আপনি জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভিডিওর অস্তিত্ব রয়েছে, যেগুলি কয়েক কোটি ভিউস অর্জন করেছে। তবে বিগত কয়েক বছরে যে জিনিসটি ডিজিটাল প্লাটফর্মে সর্বাধিক ভাইরাল হয়েছে সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও। আজ্ঞে হ্যাঁ, অগণিত ভারতীয় যুবতীরা আজ সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে রাজত্ব করছেন ডিজিটাল প্লাটফর্মে।

যদি খোলা স্টেজে সাহসী নাচের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে রাজত্ব করছেন হরিয়ানার সেক্সি যুবতীরা। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, মুসকান বেবি, পায়েল চৌধুরী, রচনা তিওয়ারির মতো অগণিত যুবতীরা প্রতিনিয়ত উত্তপ্ত করছেন সোশ্যাল মিডিয়া। তবে সাহসী নাচের ক্ষেত্রে জিনিস সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী। যার সাথে প্রতিযোগিতায় নামতে ভয় পান তারকা সেলিব্রেটিরাও। আপনারা জানলে অবাক হবেন, স্বর্ণকেশী স্বপ্না চৌধুরীর ভক্তের সংখ্যা বলিউডের যেকোনো তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি।

তবে এবার সেই স্বপ্না চৌধুরীকে খোলা স্টেজে টক্কর দিয়ে ভাইরাল হলেন একরত্তি। আপনারা নিশ্চয়ই ইতিপূর্বে স্বপ্না চৌধুরীর “ইংলিশ মিডিয়াম” গানে একাধিক পারফরমেন্স উপভোগ করেছেন। তবে এবার একই স্টেজে স্বপ্ন চৌধুরীর সাথে “ইংলিশ মিডিয়াম” গানে তুমুল ডান্স করে ভাইরাল হয়েছে বছর পাঁচেকের এক বালিকা। যেখানেই থাকে হুবাহু স্বপ্না চৌধুরীর স্টাইলে ডান্স করতে দেখা গেছে। এমনকি ছোট্ট বালিকার অবিশ্বাস্য ডান্স দেখে অবাক চোখে তাকিয়ে থাকতে দেখা গেছে স্বপ্না চৌধুরীকে। আপনারা জানলে অবাক হবেন, কয়েক মিনিটের এই ভিডিওটি ইউটিউবে ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছে। আপনাদের জন্য রইল ভাইরাল ভিডিওর লিংক-

Related Articles

Back to top button