ভাইরাল & ভিডিও

Viral Video: আর কোনদিন কোনো বাইকের পিছনে বসবেনা এই মেয়েটি, ভিডিও দেখে কারণটা বুঝে যাবেন

আপনি যদি এই ভিডিওটি দেখেন, তাহলে আপনি অবাক হয়ে যাবেন এই বাইক চালানো দেখে

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আমরা প্রায়ই এমন ভিডিও দেখি যা আমাদের একদিকে যেমন হাসায়, আবার অন্যদিকে একটু দুঃখের অনুভূতি জাগায়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখার পর আপনার মনেও মিশ্র অনুভূতি হবে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ছেলে বাইক চালাচ্ছে এবং তার পিছনে একটি মেয়ে বসে আছে। তবে ছেলেটির বাইক চালানোর ধরণ দেখে মেয়েটির জন্য চিন্তা হওয়া স্বাভাবিক। ছেলেটি অত্যন্ত অগোছালোভাবে বাইকটি চালাচ্ছে, আর মেয়েটি কোনোভাবে তার ভারসাম্য ধরে রাখার চেষ্টা করছে। বলতে গেলে যেরকম র‍্যাশ ড্রাইভিং করছে ছেলেটি, সেটা দেখে যে কারোর মাথা ঘুরে যাবে। আর মেয়েটি যেন কোনক্রমে নিজের প্রাণ বাঁচানোর চেষ্টায় রয়েছে।

ভিডিওর প্রতিটি মুহূর্তে মনে হয়, মেয়েটি যেকোনো সময় পড়ে যেতে পারে। তবে মেয়েটির ধৈর্য আর ধীরস্থিরভাবে নিজেকে সামলে নেওয়ার প্রচেষ্টা যেন এক ধরনের মানসিক শক্তির পরিচয় দেয়। এদিকে ছেলেটির বাইক চালানোর অনিরাপদ ভঙ্গিমা মেয়েটির চিন্তাকেই আরও বাড়িয়ে তোলে। এমনকি রাস্তায় অন্যান্য যারা বাইক চালাচ্ছিলেন সেই সময়, তারাও চিন্তিত হয়ে উঠেছেন তাদের নিয়ে।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে ‘রোশান আহমেদ আরাফাত’ নামক এক ব্যবহারকারীর মাধ্যমে পোস্ট করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই লাখ লাখ মানুষের কাছে পৌঁছে গেছে, আর এতে প্রতিক্রিয়াও এসেছে মিশ্রভাবে। কেউ হাস্যকর মন্তব্য করেছেন, যেমন “এবার থেকে মেয়েটি আর কখনও লং ড্রাইভে যাবে না”, আবার কেউ কিছুটা কটাক্ষ করে বলেছেন, “পৃথিবীতে এমন মানুষও আছে!”। ভিডিওটি অনেকের কাছে বিনোদন হলেও, অন্যরা এই ধরনের অনিরাপদ চালনার বিষয়ে সমালোচনা করেছেন। অনেকে বলেছেন, “এইসব ছেলেমেয়েগুলোর জন্যই আজকে ভারতের রাস্তায় এত দুর্ঘটনা হচ্ছে।” আবার কিছু মানুষজন বলেছেন, “পুলিশ এইসব দেখে ব্যবস্থা নেয়না কেনো।”

Related Articles

Back to top button