BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

RC Upadhyay: আরসি উপাধ্যায়ের কিলার নাচ দেখে নিয়ন্ত্রণ হারালেন বৃদ্ধরা, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

হরিয়ানার নৃত্য শিল্পীদের হাত ধরে বলিউড ভিন্ন বিনোদনের সেরা রসদ খুঁজে পেয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement

বৃষ্টি মুখর এই দিনটিকে আরও উজ্জীবিত করে তুলতে চান? তবে আজকের এই নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ, আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার ঘাম ঝরিয়ে দেবে। বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে যখনই সাহসী নাচের প্রসঙ্গ এসেছে, তখন সবার প্রথমে যারা আলোচিত হয়েছেন তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। আমরা আপনাদের বলি, হরিয়ানার এই নৃত্যশিল্পীরা বিগত এক যুগের বেশি সময় ধরে খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করে বিনোদন প্রদান করছেন বিনোদনপ্রেমীদের।

হরিয়ানার নৃত্যশিল্পীদের জনপ্রিয়তা

আমরা আপনাদের বলি, হরিয়ানার নৃত্য শিল্পীদের হাত ধরে বলিউড ভিন্ন বিনোদনের সেরা রসদ খুঁজে পেয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, মুসকান বেবি সহ রচনা তিওয়ারির মত একাধিক নৃত্যশিল্পীরা আজ নিজেদের সাহসিকতার কারণে রাজত্ব করছেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, যেখানে এক দশক আগে সোশ্যাল মিডিয়া মানেই ছিল বলিউডের আধিপত্য, সেখানে আজ প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছেন সাধারণ যুবতীরা। আপনারা জানলে অবাক হবেন, এমন অনেক ভারতীয় যুবতী রয়েছেন, যাদের ফ্যান ফলোয়িং বলিউডের তারকা অভিনেত্রীর চেয়েও বেশি।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে আরসি উপাধ্যায় এমন একজন সাহসী ডান্সার, যার প্রত্যেকটি পদক্ষেপে উত্তেজনা অনুভব করেন তার ভক্তরা। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে আরসি উপাধ্যায়ের একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যে ভিডিওটিতে থাকে শরীরের নরম অংশ ঝাঁকিয়ে উপস্থিত দর্শকদের বিনোদন দিতে দেখা যাচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, আরসি উপাধ্যায়ের চরম সাহসিকতায় উত্তেজিত হয়ে খোলা স্টেজে তার সাথে ডান্স করছেন বৃদ্ধরাও। দেখুন ইন্টারনেটের ভাইরাল ভিডিও-

Related Articles

Back to top button