বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: ১০ বছর আগে এই গানের জন্য জনপ্রিয় হয়েছিলেন স্বপ্না চৌধুরী, আজ তাঁর পারিশ্রমিক ৩০ লাখ টাকা

১০ বছর আগে স্বপ্না চৌধুরী স্টেজ শোতে পারফর্ম করতে ২-৩ হাজার টাকা নিতেন

Advertisement

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। স্বপ্না চৌধুরী শুধু হরিয়ানায় নয়, উত্তরপ্রদেশ, পাঞ্জাব, চণ্ডীগড় এবং মধ্যপ্রদেশের মতো রাজ্যেও স্টেজ শো করতে যান। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি এমনই একটি ভিডিও নিয়ে তুমুল চর্চা চলছে বিভিন্ন সামাজিক মাধ্যমে।

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

স্বপ্নার নাচের স্টাইল অত্যন্ত আকর্ষণীয়। তিনি তার নাচে হরিয়ানভির ঐতিহ্যকে বহন করে চলেছেন। তার দেশি পোশাক ও সাজ সজ্জা দর্শকদের মন মাতিয়ে দেয়। সোশ্যাল মিডিয়ায় তার ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথে তিনি দেশের প্রতিটি ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে উঠেছেন। স্বপ্নার নাচ শুধু মাত্র হরিয়ানভি গানের সাথেই সীমাবদ্ধ নয়। তিনি বলিউড গানেও নাচ করে দর্শকদের মন জয় করেছেন। তার নাচের পাশাপাশি তার কণ্ঠও অসাধারণ। তিনি নিজে গানও গেয়ে থাকেন।

স্বপ্না চৌধুরীর ক্যারিয়ার

আপনাদের জানিয়ে রাখি, স্বপ্নার জনপ্রিয়তার ফলে তিনি আজ একজন সফল শিল্পী। তিনি বিলাসবহুল জীবনযাপন করেন। তাঁর এই যাত্রা শুরু হয়েছিল প্রায় ১০ বছর আগে। তার প্রথম হিট গান ছিল “সলিড বডি”, যা তাকে রাতারাতি বিখ্যাত করে তোলে। এরপর একের পর এক হিট গানে কাজ করেছেন তিনি। আর ১০ বছর আগে স্বপ্না চৌধুরী স্টেজ শোতে অংশ নিতে ২-৩ হাজার টাকা নিতেন। বর্তমানে কোনো স্টেজ শোতে আসতে স্বপ্না চৌধুরী ৮-১০ লাখ টাকা পারিশ্রমিক নেন। আর মিউজিক ভিডিওতে কাজ করতে ২৫-৩০ লাখ টাকা নেন। তাঁর একাধিক গান আজও সকলের মন জয় করে নিচ্ছে।

Related Articles

Back to top button