বিনোদনভাইরাল & ভিডিও

Dance Video: স্টেজে উদ্দাম কায়দায় নাচ করে নজর কাড়লেন মনিকা চৌধুরী, সবাই বলছেন, এবার স্বপ্না চৌধুরী কি করবেন?

২০১৪ সালে হরিয়ানভি ড্যান্স ইন্ড্রাস্ট্রিতে পা রাখেন মনিকা চৌধুরী

Advertisement

গোটা বিশ্বজুড়ে শুরু হয়েছে ডিজিটাল যুগ। ভারতের মাটিতেও প্রভাব পড়েছে এই ডিজিটাল প্লাবনের। আজকালকার দিনে আট থেকে আশি প্রত্যেকের কাছেই রয়েছে স্মার্টফোন। এই ডিজিটাল যুগে ব্যাপক পরিবর্তন হয়েছে বিনোদন ইন্ড্রাস্ট্রিতে। রেডিও টিভি প্রায় অবলুপ্ত হয়ে বিনোদন চলে এসেছে আপনার হাতের মুঠোর স্মার্টফোনে। বিশেষ করে সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও দেখার স্থান হয়েছে ইউটিউব। এতে পাওয়া যায় বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও। আর এই ইউটিউবে বর্তমানে প্রাধান্য বিস্তার করেছে বিভিন্ন হরিয়ানভি ডান্স ভিডিও।

হরিয়ানভি ডান্সাররা গোটা দেশজুড়ে বিভিন্ন জায়গায় স্টেজ শো করে থাকেন। এই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও প্রায় পাওয়া যায় ইউটিউবে। আপনি যদি এই সমস্ত ভিডিও দেখে থাকেন, তারা অবশ্যই জানেন যে মুহূর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। এই হরিয়ানভি ডান্সারের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন স্বপ্না চৌধুরী। আর আজকাল তাঁর জনপ্রিয়তায় ভাগ বসিয়েছেন আরও কিছু ড্যান্সার। তাদের মধ্যেই একজন হলেন মনিকা চৌধুরী। ২০১৪ সালে এই হরিয়ানভি স্টেজ ড্যান্স ইন্ড্রাস্ট্রিতে পা রাখেন তিনি। এখন তাঁর স্টেজ শো দেখতে ভিড় উপচে পড়ে। তাঁর ভিডিও চোখের পলকে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। আজকের এই প্রতিবেদন এমনই এক ভিডিও নিয়ে।

আসলে ইন্টারনেট দুনিয়াতে নতুন করে ভাইরাল হচ্ছে তাতে ব্যাপক কায়দায় নাচ করেছেন মনিকা। তাদের স্টেজ শোয়ের ভিডিও আজকাল ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। সে সবুজ সালোয়ার সুট পরে ‘এক মৌকা দে দো‘ গানের তালে উদ্দাম কায়দায় নাচ করেছেন। নাচের মাঝে তাঁর সেক্সী এক্সপ্রেশন দেখে লজ্জা পেয়ে যাবেন আপনি। তাঁর এমন স্টেজ ব্রেকিং পারফরম্যান্স টেক্কা দেবে স্বপ্না চৌধুরীকেও। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles

Back to top button