BB Plusবিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: ‘কাচ্চে কাট লে’-গানে স্বপ্না চৌধুরীর নাচ দেখে হুঁশ উড়ল নেটিজেনদের, দেখুন ভাইরাল ভিডিও

যদি খোলা স্টেজে হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

আজকের দিনে খোলা স্টেজে সাহসী ডান্স মানেই স্বপ্না চৌধুরী। বিগত এক দশকেরও বেশি সময় ধরে একাই মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি করেছেন এই নৃত্য শিল্পী। এক দশক আগে যখন বিনোদন মানেই ছিল বলিউডের হাতেগোনা কয়েকটি সিনেমা, তখন থেকে খোলা স্টেজে সাহসিকতা দেখিয়ে নিজের ফ্যান ফলোয়িং তৈরি করতে শুরু করেছিলেন এই হরিয়ানার নৃত্যশিল্পী। আজ শুধুমাত্র ভারতবর্ষে নয়, গোটা পৃথিবীতে কোটি কোটি ভক্ত রয়েছে স্বপ্না চৌধুরীর। ফলে তার নতুন কোন নাচের ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

যদি খোলা স্টেজে হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। স্বপ্না চৌধুরী এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না।

স্বপ্না চৌধুরীর এমন একটি নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যেটি দেখে অবাক হয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরাও। “কাচ্চে কাট লে” গানে লাস্যময়ী স্বপ্না চৌধুরীকে নাচতে দেখা গেছে। তবে সেই নাচের ভিডিওতে নজর কেড়েছে বছর আটের এক তরুণী। ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা স্টেজে ওই ছোট্ট মেয়েকে অনুসরণ করে নাচ করছেন স্বপ্না চৌধুরী। বিষয়টি দেখে অনেকেই বলছেন, স্বপ্না চৌধুরীর প্রতিদ্বন্দ্বীর আবির্ভাব। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক বার দেখা হয়েছে। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Related Articles

Back to top button